চট্টগ্রাম জাতীয় দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

পার্বত্যাঞ্চলের উন্নয়নে বিশেষ নজর রয়েছে প্রধানমন্ত্রীর: কুজেন্দ্র লাল ত্রিপুরা


নুরুল আলম::
উপজাতীয় শরর্ণাথী বিষয়ক ট্টাক্সফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, পার্বত্যাঞ্চলের উন্নয়নে বিশেষ বিশেষ নজর রয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

তাই এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রীর সে সুযোগকে কাজে লাগিয়ে সকল জাতী-ধর্মের মানুষের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টিসহ আবারো নৌকার বিজয় সুনিশ্চিত করার আহবান জানান তিনি। শুক্রবার সকালে গুইমারা উপজেলার সিন্ধুকছড়ির জেবলছড়ি বাজারপাড়া নিম্ম মাধ্যমিক বিদ্যালয় মাঠে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিন্ধুকছড়ি ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেদাক মারমার সভাপতিত্বে এ সময় এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, সিন্ধুকছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিফ, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া প্রমূখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মংশেইপ্রু চৌধুরী অপু,মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা,গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক ও গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা,গুইমারা থানার (ওসি তদন্ত) সফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকলে দেশে খুন,সন্ত্রাস করে মানুষ হত্যা করে আর আওয়ামীলীগ দেশের উন্নয়নে কাজ করে বলে তিনি মন্তব্য করেন। তাই সকল অভিভাবকদের সন্তানদের পড়া-লেখার প্রতি আরো যত্মবান ও সচেতন হওয়ার আহবান জানান তিনি।

এর আগে তিনি গুইমারা উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন ও গড়িয়াছড়ি পাড়া আশোকারাম বৌদ্ধ বিহার নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন,মহা সংঘ দান অংশ নেয়।

সিন্ধুকছড়ি বাজার ও প¦াশবর্তী জনবসতিতে নিরাপদ পানি সর্বরাহের উদ্বোধন, সিন্ধুকছড়ি শ্রী শ্রী রাধাকৃষন মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন,এলজিএসপি-৩ (২০১৭-১৮) প্রকল্পের আওতায় ডেবলছড়ি বাজারপাড়া নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে বই,সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ডাইরী বিতরণসহ বেশ কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধন ও ধর্মীয় অনুষ্ঠানে অংশ তিনি নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *