আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

গুইমারায় ধাওয়া-পাল্টা ধাওয়া, এক পুলিশ সদস্য আহত,আটক-৩

আল-মামুন,খাগড়াছড়ি:: আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে “মা বোনের ইজ্জত লুন্ঠন ও শিশুর যৌন হয়রানি প্রতিরোধে এগিয়ে এসো, রুখে দাঁড়াও’ স্লোগানে খাগড়াছড়ির গুইমারাতে বিক্ষোভ মিছিল ও নারী নির্যাতন প্রতিরোধ সমাবেশ করেছে পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ সমর্থিত হিল ইউমেন্স ফেডারেশন, গুইমারা থানা শাখা।

সকাল ১১টায় গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় স্কুলের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। এ সময় সড়ক অবরোধ করে সমাবেশ করতে চাইলে পুলিশ তাদের বাঁধা দেয়।

পুলিশের বাঁধাদানকে কেন্দ্র করে মুুহুর্তে ক্ষিপ্ত হয়ে উঠে সংগঠনটির নেতাকর্মীরা। তাৎক্ষনিক ভাবে লাঠি-সোঠা নিয়ে পুলিশের উপর চড়াও হয় তারা। এসময় পুলিশ পাহাড়ী ছাত্র পরিষদের কয়েকজন নেতাকর্মীকে আটক করলে পুলিশের উপর হামলা চালিয়ে আটককৃতদের ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় হিল ইউমেন্স ফেডারেশনের কর্মীরা।

এতে এক পুলিশ সদস্য আহত হয়েছে। প্রায় ঘন্টা খানেক উত্তপ্ত থাকার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরস্থিতি শান্ত আছে বলে জানালেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *