চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

প্রাঁণের উচ্ছ্বাসে জেগে উঠলো খাগড়াছড়ি

আল-মামুন,খাগড়াছড়ি:: প্রিয় নেতাকে বরণ করে প্রাঁণের উচ্ছ্বাসে জেগে উঠলো খাগড়াছড়ির নেতাকর্মীরা। গত ১১ মার্চ দুবাইয়ের উদ্দেশ্যে খাগড়াছড়ি ত্যাগ করেন জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার। এরপর থেকে যেন নিস্বপ্রাণ হয়েছে পড়ে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দিদারুল আলম সমর্থিত নেতাকর্মীসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জম্মদিন ও শিশু দিবস পালনেও ছিল নেতাকে নিয়ে নানা শুন্যতার কথা। অবশেষে দুবাই এর গুরুত্বপূর্ণ বিভিন্ন জায়গায় ভ্রমণ শেষে আজ মঙ্গলবার (২০ মার্চ) তিনি ফিরেন তার আপন ঠিকানা খাগড়াছড়ির বুকে। আর অধির আগ্রহে নেতাকর্মীরা দিদারুল আলম দিদারকে শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা দিতে ব্যস্ত হয়ে উঠেন।


এদিকে অবশেষে শেষ হয় অধির অপেক্ষার পালা ২টা ৩৭ মিনিটের দিকে তিনি খাগড়াছড়ির জিরো মাইল এলাকায় পৌছলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ,ছাত্রলীগ, যুবলীগ,শ্রমিকলীগের নেতারা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে গণসংবর্ধনা দেন।

এর আগে চট্টগ্রাম বিমান বন্দরে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের নেতা মাঈনুল ইসলাম,শাহাব উদ্দিন পালশসহ বেশ কয়েকজন নেতাকর্মী তাকে রিসিভ করে ফুলেল শুভেচ্ছা জানান। পরে গাড়ী বহর দিয়ে খাগড়াছড়ি জেলা সদরে নিয়ে আসেন প্রিয় নেতাকে। এ সময় ফুলেল শুভেচ্ছা জানান, খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের নেতা নুর নবী,ছাত্রলীগ নেতা অপু,দেলোয়ার,কোরবানসহ শতাধিক নেতাকর্মী প্রিয় নেতা শুভেচ্ছা জানান।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকও নেতাকর্মীদের কাছে পেয়ে আনন্দে মেতে উঠেন এবং তার ভ্রমণ অভিজ্ঞতার কথা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *