আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্রেস ব্রিফিং,র‍্যালী ও আলোচনা সভা


গুইমারা প্রতিনিধি:: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় “সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা এবং মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ (ব্রান্ডিং)” বিষয়ে জনগনকে অবহিতকরন এবং সম্পৃক্তকরনের লক্ষে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা,উপজেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে প্রেস ব্রিফিং ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

রামগড় তথ্য অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া। এতে বক্তব্য রাখেন, গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মো: জায়নুল আবেদিন, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরি, গুইমারা কলেজের অধ্যক্ষ মো:নাজিমউদ্দিন, উপজেলা মৎস কর্মকর্তা জিনা চাকমা, মহিলা বিষয়ক কর্মকর্তা সুদৃষ্টি চাকমা, এবং সহকারী তথ্য অফিসার রামগড় বিশ্বনাথ মজুমদার।

আলোচনা সভায় সভাপতি তার বক্তব্যে বলেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে বাংলাদেশ বর্তমানে বহির্বিশ্বে মাথা উচু করে দাড়িয়েছে। বাংলাদেশে বর্তমানে অতি দারিদ্রের হার ২৪.১ থেকে ১১.৯ নেমে আসে। শিক্ষাখাতে বর্তমানে বাংলাদেশের সাক্ষরতার হার ৭১.৪ শতাংশ। এবং স্বাস্থ্যখাতে উন্নতির কারনে গড় আয়ু বেড়ে ৭২ বছর এ বৃদ্ধি পেয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ গুইমারা কলেজের শিক্ষার্থীবৃন্দ, এবং গুইমারার শুশিল সমাজের ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *