আলোচিত বাংলাদেশ ক্রাইম নিউজ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে দুই হামলাকারীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়িতে হামলাকারী ও আবুল হোসেন (আবুল্লাহ) প্রকাশ শাহীন ও এরশাদ মিয়া নামে দুই প্রতানকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারী করেছে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৪র্থ আদালত।

বৃহস্পতিবার চার্জ গঠনের দিনে ও পুর্বের নির্ধারিত হাজিরার দিনে বিবাদীরা হাজির না থাকায় তাদের বিরুদ্ধে এ গ্রেপ্তারি পরোয়ানা জারী করে আদালত। এ চার্জ শুনানিতে বাদী পক্ষে আইনজীবি ছিলেন, এড. মঞ্জুর মোর্শেদ ও বেদারুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, বিগত ১৩ ফেব্রুয়ারী ২০১৭ সালে মামলার বাদী নুুরুল আলম তার ছোট ভাইসহ পৈত্তিক জায়গা দখলের চেষ্টাকারীদের বিরুদ্ধে অভিযোগ দিতে মানিকছড়ি থানা থেকে নিজ বাড়ীতে ফেরার পথে উল্লেখিত ২ ব্যক্তিসহ ৯জন সন্ত্রাসী হামলা চালায়। এ সময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। এ সময় তাদের মারধর করে হামলাকারীরা। পরে স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় হামলাকারীরা।

এর আগে হামলাকারীরা বাদী নুরুল আলমের জায়গা দখলের চেষ্টা করে এবং অন্যথায় ৫ লক্ষ টাকা দাবী করে আসছিল। তা না দেয়ায় নুরুল আলমের তিনট্যহরীর উক্ত পৈত্তিক জায়গায় মুক্তিযোদ্ধার সাইনবোর্ড লাগিয়ে দিয়ে দখলের চেষ্টা করে। পরে তা থানায় অভিযোগ দিতে গিয়ে ফেরার পথে এ হামলা চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *