আলোচিত বাংলাদেশ ক্রাইম নিউজ চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে ব্রীজের পাটাতন ভেঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা সদরের কৃষি গবেষনা এলাকায় ব্রীজের পাটাতন ভেঙ্গে সড়ক দীঘিনালা-মারিশ্যা-সাজেক এর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সোমবার সকাল ৯টায় একটি কাভার্ট ভ্যানে অতিরিক্ত মালামাল নিয়ে যাওয়ার পথে ব্রীজের পাটাতন ভেঙ্গে পড়ে এ ঘটনা ঘটে।

সকাল ৯টার পর থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রায় ৭ ঘন্টা যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। ফলে ব্রীজের দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে দেখা দিয়েছে জন দূভোর্গ। বন্ধ রয়েছে যানবাহন চলাচল।

এ ঘটনায় খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম জানান, অতিরিক্ত মালামাল বোঝাই এর কারণে ব্রীজের পাটাতন ভেঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। দ্রুত যোগাযোগ ব্যবস্থা স্বচল করতে প্রশাসনের পক্ষ থেকে চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

সড়ক ও জনপদের সহকারী নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা জানান, মাত্রা অতিরিক্ত মালামাল বোঝাই এ ঘটনার জন্য দায়ী। ব্রীজ স্বচল করতে সওজ কাজ করছে বলে জানিয়ে তিনি বলেন, যে ব্যাক্তি গাড়ী চালিয়েছে তিনি অদক্ষ চালক, তার লাইসেন্সও ঠিক নেই।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটো ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, অতিরিক্ত বোঝাই এর কারণে ব্রীজের পাটাতন সড়ে গিয়ে গাড়ী চলাচল বন্ধ রয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *