আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

তিন নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে ২৪ ঘন্টার অল্টিমেটাম: মাটিরাঙ্গায় জিডি


আল-মামুন,খাগড়াছড়ি:: মহালছড়ির মাইসছড়ি থেকে ব্যবসায়ীসহ তিন ব্যাক্তি নিখোঁজের ঘটনায় মাটিরাঙ্গায় জিডি হয়েছে। মঙ্গলবার বিকেল ৫টায় মাটিরাঙ্গা থানায় নিখোঁজ সালা উদ্দিনের বাবা খোরশেদ আলম বাদী হয়ে এ জিডি করেন।

স্থানীয়রা মঙ্গলবার বিকেলে নিখোঁজের ঘটনাকে অপহরণ উল্লেখ করে অপহৃতদের উদ্ধারের দাবীতে সমাবেশ করেছে। এতে খাগড়াছড়ি-চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে কিছু সময় যান চলাচল বন্ধ ছিল বলে জানা যায়। সমাবেশে নিখোঁজ ৩ জনকে উদ্ধারের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম বেঁধে দেওয়া হয় বলে জানায় স্থানীয়রা।

নিখোঁজ ৩ ব্যক্তিরা হচ্ছে, মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা মো: বাহার ( ট্রাক ড্রাইভার),কাঠ ব্যবসায়ী মহরম আলী,সালাউদ্দিন। এ ঘটনায় জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও সম-অধিকার আন্দোলনের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন ৩ ব্যক্তির নি:শর্ত মুক্তির দাবী করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সোমবার বিকেলে মহালছড়ির মাইসছড়ি যাওয়ার পথে তাদের অজ্ঞাত অস্ত্রধারী সন্ত্রাসীরা কর্তৃক অপহরণের অভিযোগ এনে তার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হুশিয়ারী জানান এ দু’সংগঠন। মাইসছড়ি থেকে ৭৫ হাজার টাকাসহ তারা নিখোঁজ হয় বলে জানা যায়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: আরিফ জানান, ব্যবসায়ীসহ ৩ ব্যাক্তি নিখোঁজের ঘটনায় মঙ্গলবার বিকেল ৫টায় থানার জিডি হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *