আলোচিত বাংলাদেশ ক্রাইম নিউজ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে যুবলীগ নেতা হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির দীঘিনালায় গত রোববার খুন হওয়া যুবলীগ নেতা মোশারফ হোসেনের ৪ হত্যাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার চট্টগ্রামের হাটহাজারী থেকে মোশারফ হোসেনের বন্ধু ফজর আলীকে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তিতে খাগড়াছড়ির দীঘিনালার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকা-ের মূল পরিকল্পনাকারী হাতেম আলী, সাঈদুল ইসলাম ও নবী হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে দীঘিনালা থানায় সংবাদ সম্মেলন করে খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ৪জনই হত্যাকা-ের কথা স্বীকার করেছে জানিয়ে তিনি বলেন, তাদের স্বীকারোক্তিতে দীঘিনালার রসিকনগর বটতলী বাজারের পাশের পরিত্যক্ত রিং টিউবওয়াল থেকে হত্যাকা-ে ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। বন্য প্রাণী তক্ষক বিক্রীর টাকা ভাগভাটোয়ারা ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে মোশারফ হোসেনকে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানান, মোশারফ হত্যাকা-ের শাস্তি বিচারের দাবিতে আজও উত্তাল ছিল দীঘিনালা সদর ও রসিক নগর। বৃহস্পতিবার দুপুরে দীঘিনালা থানা চত্বরে সংবাদ সম্মেলন চলাকালে বিক্ষুব্ধ জনতা হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ করেন।

উল্লেখ্য, ১৪ এপ্রিল রাতে রসিকনগর বটতলী বাজারের কাছে মোশারফ হোসেনকে কুপিয়ে হত্যা করে পরিত্যক্ত রিং টিউবওয়েলে ফেলে রেখে যায় হত্যাকারীরা। রিং টিউবওয়েলের উপর রক্ত দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ১৫ এপ্রিল অর্ধগলিত লাশ উদ্ধার করে। লাশের পরিচয় সনাক্তের পর নিহতের বাবা আব্দুল কুদ্দুস খা বাদী হয়ে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *