পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসায় ১৫০ জন শিক্ষার্থীর মাঝে ডায়েরী বিতরন

মো: মাঈন উদ্দিন বাবলু,গুইমারা::  আবুল হোসেন রিপন, গুইমারা:: গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসায় বৃহস্পতিবার সকাল সাড়ে দশ টায় গুইমারা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ছাত্র-ছাত্রীদের মাঝে ডায়েরী বিতরন করা হয়। ডায়েরী বিতরন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার জায়নুল আবেদিন।

এ সময় সূচনা বক্তব্য প্রদান করেন গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো:ইউচুফ, প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের বলেন, মাদ্রাসা শিক্ষার্থীদের বড় হওয়ার সপ্ন দেখতে হবে। দেশের সব বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান সমুহে মাদ্রাসা শিক্ষার্থীরা বড় বড় স্থান দখল করে আছে।

মাদ্রাসায় লেখাপড়া করে অনেক ব্যক্তি দেশবরেন্য হয়েছে। তাই সকলকে মনোযোগী হয়ে শিক্ষা লাভের জন্য সরকারের দেওয়া সুযোগ কাজে লাগাতে হবে। এসময় তিনি ১৫০ জন শিক্ষার্থীদের মাঝে ডায়েরী বিতরন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন মাদ্রাসার সহকারী সুপার আনম রফিকুল ইসলাম, খোরশেদ আলম, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আনিসুল হক, জাহাঙ্গীর আলম, সহ শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *