আলোচিত বাংলাদেশ জাতীয় পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

খাগড়াছড়িতে আন্তর্জাতিক শ্রমিক দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও অলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি::  ১লা মে  ১৩২তম আন্তর্জাতিক শ্রমিক দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও অলোচনা সভা করেছে খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগ। মঙ্গলবার সকালে নারকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে টাউন হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভা করে সংগঠনটি।

খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ উজামান স্বাধীন এর সঞ্চালনায় এতে সভাপতিত্বে করেন খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক নূর নবী।

এ সময় উপস্থিত খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও টাক্সফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত,যুগ্ম সম্পাদক এসএম সফি,শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পটোয়ারী,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাঈনুল ইসলাম পলাশ প্রমূখ।

পরে আলোচনা সভায় বক্তরা বলেন, শ্রমিকদের অধিকার আদায়ের এ দিবসে সকলকে শপথ নিতে হবে শ্রমিকদের ন্যর্য অধিকার আদায়ের। সে সাথে শ্রমিক বান্ধব জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে নৌকার প্রতীককে জয়যুক্ত করাসহ খাগড়াছড়িতে কর্মী বান্ধব যোগ্য নেতাকে মনোনয়ন দেওয়ার আহবান জানান নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *