চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ

শান্তি সম্প্রীতি নিরাপত্তায় সকলকে সহযোগিতা প্রয়োজন

নুরুল আলম:: পার্বত্যাঞ্চলের শান্তি সম্প্রীতি নিরাপত্তায় সকলকে সহযোগিতা করতে হবে উল্লেখ করে সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব বলেছেন, হানাহানি দ্বন্দ্ব-সংঘাত অশান্তি বয়ে আনে। তাই সকলের প্রচেষ্টায় শান্তির পরিবেশ বজায় রাখতে মিলেমিশে কাজ করার আহবান জানান তিনি। গতকাল সোমবার সিন্দুকছড়ি জোন আয়োজিত নিরাপত্তা সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি কোন ধরণের সন্ত্রাসীদের পাহাড়ে ছাড় দেওয়া হবেনা বলে উল্লেখ করে বলেন, সন্ত্রাসীরা দেশ,জাতী ও সমাজের শত্রু। তারা কারো ভালো চায় না। তাদের কারণে সমাজে অশান্তি,দ্বন্ধ,সংঘাত নতুন করে সৃষ্টি হয় বলে তিনি মন্তব্য করেন। তাই সকল অনিয়ম,অপকর্ম,সন্ত্রাসী কর্মকান্ডকে প্রতিহত করতে সকলকে সজাগ থাকার আহবান জানান তিনি।

এ অন্যান্যদের মধ্যে, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা,গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন,রামগড় থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান,মানিকছড়ি থানার ওসি আব্দুর রশিদ, গুইমারা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম,গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মামরা,সিন্ধুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্মেলন জনপ্রতিনিধিদের মতামত ও বিভিন্ন সার্বিক বিষয়ে আলোচনা করা হয়। এ সময় উপস্থিত নেতৃবৃন্দরা বিভিন্ন সমস্যা ও চলমান ঘটনার কথা তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *