আলোচিত বাংলাদেশ ক্রাইম নিউজ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

সজিব হত্যাকারীদের গ্রেপ্তার ও ৩ ব্যবসায়ী উদ্ধারের দাবীতে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল


নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: মাইক্রো চালক সজিব হত্যাকারীদের গ্রেপ্তার ও অপহৃত ৩ ব্যবসায়ীকে উদ্ধারের দাবীতে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য অধিকার ফোরাম ও বাঙ্গালী ছাত্র পরিষদ। আজ শনিবার দুপুরে কালো পতাকা নিয়ে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ থেকে এ হরতাল কর্মসূচীর ঘোষনা দেন।

মিছিলকারীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর শাপলা চত্ত্বরে এক প্রতিবাদ সমাবেশ করে। পার্বত্য অধিকার ফোরামের আহবায়ক মাঈন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বৃহত্তর পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা,পার্বত্য অধিকার ফোরামের মাটিরাঙ্গা আহবায়ক হেলাল উদ্দিন ও কলেজ প্রতিনিধি মো: ইব্রাহীম খলিল ও সোহেল রানা প্রমূখ।

বক্তারা, ইউপিডিএফ নিষিদ্ধের দাবী জানিয়ে অচিরেই অপহৃত ৩ বাঙ্গালী ব্যবসায়ী উদ্ধার ও মাক্রোচালক হত্যাকারীদের গ্রেপ্তারের দাবী জানান। সেই সাথে রবিবারের মধ্যে জড়িতদের আটকে ব্যার্থ ও অপহৃতরা উদ্ধার না হলে কঠোর কর্মসূচীর দেওয়ারও ঘোষনা সহ টানা ৭২ ঘন্টা হরতাল চলবে বলে সংগঠনটি ঘোষনা দেন।

উল্লেখ, গুলিতে নিহত নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমার দাহক্রিয়ায় মাক্রোবাস যোগে যাওয়ায় পথে রাঙ্গামাটির নানিয়ারচর এলাকার বেতছড়ি এলাকায় প্রতিপক্ষের ব্রাশফায়ারে শুক্রবার ইউপিডিএফ গণতান্ত্রিক এর আহবায়ক তপন জ্যোতি চাকমা বর্মা ও মাক্রো চালক মো: সজিব হোসেনসহ ৫ জন নিহত হয়। গত ১৬ এপ্রিল মহালছড়ির মাইসছড়িতে কাঠ কিনতে গিয়ে ৩ বাঙ্গালী ব্যবসায়ী অপহরণ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *