আলোচিত বাংলাদেশ ক্রাইম নিউজ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

ইট ও খোয়া নিয়ে যাওয়ার সময় ধরা খেলো সাবেক কমিশনার

নিজস্ব প্রতিবেদক:: লোকে বলে- চুরি বিদ্যা মহা বিদ্যা,যদি ধরা না পড়ে। তবে চোরের দশ দিন আর গিরস্তের এক দিন। এবার সে প্রবাদের প্রতিফলন হয়েছে খাগড়াছড়িতে। পার্বত্য এ জেলা শহরের জর্জ কোট এলাকায় এমন একটি ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি জেলা জর্জ কোট এলাকায় ঠিকাদার তাজুল ইসলামের কাজের জন্য রাখা ইট ও খোয়া ট্রাক্টর যোগে চুরির অভিযোগ উঠেছে সাবেক কমিশনার মেহেদী হাসান হেলাল এর বিরুদ্ধে।

এর আগেও একই কায়দায় ইট খোয়া চুরি হয় বলে জানান ঠিকাদার তাজুল ইসলাম। হাতে নাতে আটক হলে মেহেদী হাসান হেলাল লজ্জা ও লোক চক্ষুর ভয়ে বিচলিত হয়ে উঠে। এক পর্যায়ে ঠিকাদার তাজু, চুরির দায়ে সাবেক এই ওয়ার্ড কাউন্সিলারকে কিছু কথা শুনিয়ে ছেড়ে দেয়।

খবরটি ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা শুরু হয়। ঠিকাদার তাজুল ইসলাম এ বিষয়ে বলেন, এর আগের ঠিকাদারি কাজের জন্য রাখা ইট,খোয়া ও বিভিন্ন সরঞ্জাম চুরি হয়েছে। এবার হাতে নাতে ধরা পড়ায় বুজতে পারলাম কে এই কাজ করেছে। তিনি চুরির ঘটনায় নিন্দা জাানান।

ঘটনার সত্যতা স্বীকার করে মেহেদী হাসান হেলাল বলেন,আমাদের কাজের একই সাইট একটু ভূল বুঝাবুঝি হয়েছিল আমরা তা পরে মিঠিয়ে ফেলেছি। ওনার মালপত্র তাকে ফেরত দেওয়া হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *