আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

ব্রাশফায়ারে নিহতের স্মরণে খাগড়াছড়িতে জেএসএস লারমা গ্রুপের শোক সভা

আল-মামুন,খাগড়াছড়ি:: পার্বত্য জনসংহতি সমিতি জেএসএস এমএন লারমা গ্রুপের কেন্দ্রীয় সহ-সভাপতি,নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এড.শক্তিমান চাকমা ও বেতছড়িতে প্রতিপক্ষের ব্রাশফায়ারে নিহত ইউপিডিএফ গণতান্ত্রিক প্রধান তপন জ্যোতি চাকমাসহ নিহত ৬ জনের স্মরণে শোক সভা করেছে জেএসএস লারমাগ্রুপ।

খাগড়াছড়ির কদমতলীস্থ সংলগ্ন উন্নয়ন বোর্ড রেষ্ট হাউজ এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় সদস্য দূর্গা রাণী চাকমার সভাপতিত্বে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তাতিন্দ্র লাল চাকমা,রাজনৈতিক সম্পাদক বিভু রঞ্জন চাকমা,সদস্য উজ্জল ত্রিপুরা, চিত্র বিকাশ চাকমা (রাঙ্গামাটি),আরাদ্ধ চাকমাসহ দলের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

শোক সভায় নিহতের স্মরণ করে নানা বিষয়ে স্মৃতি চারণ করে বক্তারা ব্রাশফায়ারে নিহতের ঘটনায় খুনীদের আটক ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। সে সোথে ষড়যন্ত্রকারীদের বিষয়ে সজাগ থেকে জুম্ম জাতীর অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করার আহবান জানিয়ে নিহতদের আত্মার শান্তি কামনা করে উপস্থিত নেতৃবৃন্দরা।

উল্লেখ, গত ৩ মে নানিয়াচর উপজেলা চেয়ারম্যান এড. শক্তিমান চাকমা ও ৪ মে তার অন্তেষ্ট্যিক্রিয়ার যাওয়ার সময় বেতছড়ি এলাকায় ইউপিডিএফ গণতান্ত্রিক প্রধান তপন জ্যোতি বর্মা, সদস্য সুজন চাকমা,টনক চাকমা, সেতু লাল চাকমা ও ভাড়ায় চালিত মাইক্রোবাস চালক মো: সজিব ব্রাশ ফায়ারে নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *