আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

সজিব হত্যাকারীদের শাস্তি ও আর্থিক অনুদান পেতে প্রধানমন্ত্রী বরাবরে আবেদন

আল-মামুন,খাগড়াছড়ি:: ভাড়ায় চালিত মাইক্রো চালক মো: সজিব হত্যাকারীদের গ্রেপ্তার-শাস্তি ও পরিবারকে আর্থিক অনুদানের জন্য প্রধানমন্ত্রী বরাবরে আবেদন করেছে খাগড়াছড়িতে পার্বত্য জেলা পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদ। বৃহস্পতিবার সকাল ১১টায় খাগড়াছড়ির পৌর টাউন হল থেকে পরিবহণের নেতৃবৃন্দরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে এ আবেদন করেন।

এ সময়, খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এসএম সফি, খাগড়াছড়িতে পার্বত্য জেলা পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য সচিব মো: ইউনুস মিয়া, রেন্ট-এ কার চালক সমিতির সভাপতি মো: ইদ্রিস মিয়া,সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন, নিহত সজিবের ছোট ভাই মো: সোহেলসহ বিভিন্ন পরিবহণ সংগঠনের শ্রমিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত ৪ মে শুক্রবার রাঙ্গামাটির নানিয়ারচরে যাওয়ার পথে বেতছড়ি এলাকায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত হয় মো: সজিবসহ ৫ জন। এর আগের দিন ৩ মে বৃহস্পতিবার নানিয়রচরে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এড. শক্তিমান চাকমার অন্ত্যেষ্টিক্রিয়ায় ভাড়ায় চালিত মাইক্রোবাস নিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীদের এলোপাথাড়ি গুলিতে নিহত হয় মাইক্রো চালক মো: সজিব।

এদিকে নিহতের ছোট ভাই মো: সোহেল জানান, তার বড় ভাই মো: সজিব ছিল তাদের পরিবারের একমাত্র উপার্যনক্ষম ব্যাক্তি। সে খুনের পর তাদের সংসারে অভাব অনটনসহ নানা সমস্যা দেখা দিয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *