Home » আন্তর্জাতিক » প্রয়াত মংসাজাই চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আমতলী পাড়া-পাঁচ, বাজারপাড়া-এক

প্রয়াত মংসাজাই চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আমতলী পাড়া-পাঁচ, বাজারপাড়া-এক

//নুরুল আলম//

গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে ফাইনাল ম্যাচ শনিবার বিকেল ৩ টায় অনুষ্ঠিত হয় আমতলী পাড়া একাদশ বনাম বাজার পাড়া একাদশ । ফাইনাল খেলা উদ্ধোধন করেন খাগড়াছড়ি জেলা পরিষদের চোয়ারম্যান কংজুরী চৌধুরী । প্রয়াত মংসাজাই চৌধুরী ফাইনাল খেলা অনুষ্টিত হয়। বাজার একাদশ বনাম আমতলী পাড়া একাদশ। বাজার একাদশ এক গোল, আমতলী পাড়া একাদশ পাঁচ গোল দিয়ে বিজয় লাভ করেছে।

পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী নবসৃষ্ট গুইমারা উপজেলার সন্তানরা অন্যদের তুলনায় যাতে পিছিয়ে না পড়ে এবং জাতীয় ও আন্তজার্তিক মানের খেলোয়াড় সৃষ্টি করাতে এবং এলাকার যুব সমাজকে ক্রীড়াঙ্গনে ফিরিয়ে নিতে পিতার নামে এ টুর্নামেন্টের আয়োজন করার মুল লক্ষ্য।

ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান গুইমারা গুইমারা’র গর্বিত সন্তান কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি জি, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, গুইমারা থানার অফিসার ইনর্চারজ মুহাম্মদ গিয়াস উদ্দীন, অফিসার ইনর্চারজ (তদন্ত) শফিকুল ইসলাম, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর  ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী প্রমুখ।

এ ক্রীড়া সংগঠন আমির হোসেন ও মিল্টন বড়ুয়া এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সাহলাপ্রু মারমা প্রমুখ উপস্থিত থেকে ফাইনল খেলায় সহযোগিতা করেন।https://i1.wp.com/pahareralo.com/wp-content/uploads/2018/10/20.10-4.jpg?resize=620%2C434

ইতিমধ্যেই টুর্নামেন্টের প্রথম রাউন্ড কোয়ার্টার ফাইনাল ও সেমি ফাইনালের প্রতিটি ম্যাচ সুন্দর ও শান্তিপুর্নভাবে শেষ হয়েছে। ২০টি দলকে পেছনে ফেলে ফাইনাল ম্যাচে গুইমারা বাজার একাদশের মুখোমুখী গুইমারা আমতলীপাড়া একাদশ।  টুর্নামেন্টটি সুন্দর ভাবে পরিচালনা করার জন্য গঠন করা হয়েছে দক্ষ পরিচালনা কমিটি ও স্বেচ্ছাসেবক কমিটি। টুর্নামেন্টের স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে যুব রেড ক্রিসেন্ট সোসাইটির গুইমারা শাখা ইউনিট। প্রতিদিন খেলার মাঠে আহত খেলোয়াড়দের চিকিৎসাসহ বিভিন্ন কাজে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেছেন তারা।

উল্লখ্য গত ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উঠিয়ে পার্বত্য শান্তি চুক্তির বাস্তবায়নের অন্যতম সদস্য, বর্তমান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরীর পিতা প্রয়াত মংসাজাই চৌধুরী স্মৃতি অনুর্ধ্ব-১৮ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’১৮খ্রিঃ এর উদ্বোধন করেন।

About admin

Leave a Reply