Home » অন্যান্য » জালিয়াপাড়ায় নাসির স্মৃতি টুর্নামেন্ট-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

জালিয়াপাড়ায় নাসির স্মৃতি টুর্নামেন্ট-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

আশরাফুল ইসলাম বেলাল, নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন জালিয়াপাড়ায় ২নং হাফছড়ি ইউনিয়ন পরিষদের পরিচালনায় গ্রাম বাংলার ঐতিহ্য খেলা এবং বাংলাদেশের জাতীয় খেলা হা ডু ডু অনুষ্ঠিত হয়।
১৫ই নভেম্বর ২০১৮ ইং বিকাল ৪ ঘটিকার সময় হাফছড়ি ইউপি সদস্য আরমান হোসাইন-এর সঞ্চালনায় ও ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী’র সভাপতিত্বে বাংলাদেশের জাতীয় খেলার ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি,জি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা সাব জোন কমান্ডার ক্যাপ্টেন সামিউল ইসলাম সৌখিন, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়–য়া। আরো উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আইয়ুব আলী (সাবেক মেম্বার), গুইমারা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, গ্রাম বাংলার ঐতিহ্য খেলা ও বাংলাদেশ জাতীয় খেলা মানুষের হৃদয়ে মিশে রয়েছে। আধুনিকতার ছোয়ায় এই খেলা আমাদের মাঝ থেকে বিলিনের পথে। তাই এই খেলাকে ধরে রাখতে সকলকে উৎসাহিত করেন।
নাসির স্মৃতি টুর্নামেন্টে মোট ৬টি দল অংশ নিয়ে শেষ পর্যন্ত ‘জালিয়া পাড়া কাবাডি কিংস’ ও ‘গুইমারা উপজেলা সিএনজি সমিতি’ এই দুটি দল ফাইনালে আসে। দুর্দান্ত লড়াইয়ের মধ্যেদিয়ে জালিয়াপাড়া কাবাডি কিংস ৪৯ পয়েন্ট অর্জন করে বিজীয় হয়। অন্যদিকে প্রতিপক্ষ গুইমারা উপজেলা সিএনজি সমিতি ১৮ পয়েন্ট পেয়ে পরাজয় মেনে নেয়। খেলায় ৩য় স্থান পেয়েছে শাহীন স্মৃতি সংসদ।
বিজয়ী জালিয়াপাড়া কাবাডি কিংস-এর টিম ম্যানেজার মোঃ আব্দুল কাদের উদার পরিচয় দিয়ে পরাজিত গুইমারা উপজেলা সিএনজি সমিতিকে ১ম পুরাস্কার ২১ ইঞ্চি রঙ্গিণ টেলিভিশন তুলে দেন।

About admin

Leave a Reply