ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » গুইমারাতে সিন্দুকছড়ি জোন কর্তৃক বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান

গুইমারাতে সিন্দুকছড়ি জোন কর্তৃক বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান

নুরুল আলম/আশরাফুল ইসলাম বেলাল, গুইমারা:: খাগড়াছড়ির গুইমারায় বাংলাদেশ সেনাবাহীনি সিন্দুকছড়ি জোনের অর্থায়নে ও চট্টগ্রাম লায়ন গ্রুপ-এর পরিচালনায় বিনা মূল্যে চক্ষু চিকিৎসা প্রদান করা হয়। এতে সহযোগিতা করেছে, মানিকছড়ি রাজবাড়ী।
১৮ নভেম্বর ২০১৮ইং রোজ রবিবার সিন্দুকছড়ি জোনের অর্থায়নে, মানিকছড়ি রাজবাড়ী’র সহযোগিতায় ও চট্টগ্রাম লায়ন্স গ্রুপ-এর পরিচালনায় গুইমারা উচ্চ বিদ্যালয় ছাত্রবাস ভবনে বিনা মুল্যে চক্ষু চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়। সকাল ১০ ঘটিকা থেকে শুরু হয়ে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত এই সেবা প্রদান করা হয়। চক্ষু বিকিৎসা সেবা শিবিরে সিন্দুকছড়ি জোন অধিনায় লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি.জি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাজেদুল ইসলাম পিএসসি.জি। বিশেষ অতিথি হিসেবে উস্থিত ছিলেন, মেজন মঈন উদ্দীন জিটু গুইমারা রিজিয়ন, আরএমও কেপ্টেন মুফতি মাহমুদ জয়, আরএমও কেপ্টেন মাহমুদুল হাসান, কেপ্টেন সামিউল ইসলাম সৌখিন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন, গুইমারা থানার অফিসার ইসনচার্জ (তদন্ত) শফিকুল ইসলাম, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, প্রেক্লাবের সভাপতি নুরুল আলম, হাফছড়ি ইউপি সদস্য আরমান হোসাইন সহ সাংবাদিকবৃন্দ ও সহযোগিতার জন্য গুইমারা উচ্চ বিদ্যালয়ের স্বেচ্ছাসেবী শিক্ষার্থীরা উপস্থি ছিল।
প্রধান অতিথি বলেন, জন সাধারণে মৌলিক চাহিদা পুরনের সহায়ক হওয়াই সেনাবাহীনির দ্বায়িত্ব। পাহাড়ের দুস্থ্য ও দরিদ্র মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত অথবা অবহেলিত হচ্ছে কিনা সেদিকে বিশেষ তাকিদ করেন। তিনি বলেন, আপনারা সকলে সেনাবাহীনির প্রতি আস্থা রাখা রাখুন, সেনাবাহীনি অতিতে সহলের পাশে ছিল এবং ভবিষ্যতে পাশে থাকবে।
চিকিৎসা ক্যাম্পে কর্তব্যরত সেনা সদস্য মোঃ আসাদ জানান, ৪৫০ জন সাধারণ রোগি চিকিৎসা গ্রহন করেছে। এবং ৯০ জনকে বিনামুল্যে চক্ষু অপারেশন করা জন্য পরামর্শ দেওয়া হয়।

About admin

Leave a Reply