ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » অবশেষে দাখিল পরীক্ষার সুযোগ পেল নুরনবী-আব্দুল আজীজ

অবশেষে দাখিল পরীক্ষার সুযোগ পেল নুরনবী-আব্দুল আজীজ

নুরুল আলম:: সাংবাদিকদের জাতীয় দৈনিক পত্রিকায় ও অনলাইনে সংবাদ প্রকাশের পর অবশেষে দাখিলের ফরম পিলাপ করতে পারলো নুরনবী ও আব্দুল আজীজ।

গত মঙ্গলবার গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার জায়নুল আবদীনের রোষানলে এবং হিংসাত্মক মনোভাবের কারনে নুরনবী ও আব্দুল আজীজ ফরম ফিলাপ করতে না পারায় ঘটনায় সংবাদ প্রকাশের পর, তারা অবশেষে ২০১৯ সালের দাখিল পরিক্ষার জন্য ফরম ফিলাপের সুযোগ পেল। গত দুই সপ্তাহ যাবৎ নুরনবী ও আব্দুল আজীজের অভিভাবক ফরম ফিলাপ করার জন্য গুইমারা এলাকার বিভিন্ন মহলের দারস্ত হয়।

অবশেষে বিষয়টি সাংবাদিকদের দৃষ্টি গোচর হলে সাংবাদিকরা ফলাও করে সংবাদ প্রকাশ করলে বিষয়টি প্রশাসনসহ ছড়িয়ে পড়ে। উল্লেখ্য, ৫জন শিক্ষার্থী মধ্যে এখনও ৩ জন শিক্ষার্থীর ফরম-পিলাপ করতে পারেনি। কারন তাদের কাছ থেকে নির্বাচনি পরিক্ষা নেওয়া হয়নি। সুপার মাদ্রাসার অধ্যয়নরত শিক্ষার্থীদের কাছ থেকে গণস্বাক্ষর নিয়ে রাখে এবং বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশন করায় সংবাদকর্মীদের বিরুদ্ধে নানান কুৎসা রটিয়ে বেড়াচ্ছে। সংবাদকর্মীদের নামে অশালীন মন্তব্য করে সুপার জায়নুল আবদীন। এ সময়  তিনি বলেন,“আমি সাংবাদিক পোষী। এক মন্তব্যের পর সাংবাদিকরা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

সূত্রমতে, গুইমারা মাদ্রাসা সুপার জায়নুল আবদীনের বিরুদ্ধে এক ছাত্রের মা বাদী হয়ে একটি অভিযোগ করেন, যা মাধ্যমিক শিক্ষা অফিসারকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। ম্যানেজিং কমিটির সদস্য আনিছুল হক বলেন, তদন্ত সাপেক্ষে, প্রশাসনের নির্দেশক্রমে দুই ছাত্র নুরনবী ও আব্দুল আজীজ বুধবার বিকাল ৩ টা’র সময় দালিখ পরিক্ষার ফরম ফিলাপ করতে পেরেছে। বাকী তিনজন টেস্ট পরিক্ষায় অংশগ্রহন না করায় আপাতত ফরম ফিলাপ হয়নি।

About admin