ব্রেকিং নিউজ
Home » অন্যান্য » গুইমারায় দুস্থ্য ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

গুইমারায় দুস্থ্য ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

আশরাফুল ইসলাম বেলাল, নিজস্ব প্রতিবেদক:: গুইমারা উপজেলায় ৩টি ইউনিয়নের ১৯৫ পরিবারের দুস্থ্য, গরিব ও অসহায়দের মাঝে শুকনা খাদ্য-শস্য বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া। এ খদ্য-শস্য ত্রাণ মন্ত্রনায় কর্তৃক পার্বত্য অঞ্চলের গরিব ও দুস্থ্য মানুষের মাঝে বিতরণের জন্য প্রেরণ করা হয়েছে।
২৭ নভেম্বর ২০১৮ মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার সময় গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের অস্থায়ী কার্যালয়ে এ ত্রান বিতরণ করা হয়। ৩টি ইউনিয়নের ১৯৫ পরিবারের দুস্থ্য, গরিব ও অসহায়দের মাঝে শুকনা খাদ্য-শস্য বিতরণ কালে উপস্থিত ছিলেন, সরকারী বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্যগণ। ত্রাণ মন্ত্রনালয়ের দেওয়া শুকনা খাদ্যের মধ্যে, চাল, ডাল, চিনি, তেলসহ বিভিন্ন উপকরণ দিয়ে সহযোগিতা করেছেন। গরিব ও অসহায়ের পাশে দাড়ানোর জন্য সরকারকে ধন্যবাদ জানিয়েছেন, এলাকার দুস্থ্য ও অসহায় লোকজন।
ত্রান বিতরণ কালে উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া বলেন, বর্তমান সরকার ইতি পূর্বেও গরিব দুঃখী মানুষের পাশে থেকে মানুষের মৌলিক চাহিদা তথা- খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসার সহযোগিতা করেছেন। ভবিষ্যতেও সহযোগিতা থেকে নৈরাশ হবেনা কোন দরিদ্র পরিবার। তিনি আরো বলেন, সকল ক্ষেত্রে গুইমারা উপজেলা প্রশাসন জন কল্যাণে মানুষের পাশে থাকবে।

About admin

Leave a Reply