Home » অন্যান্য » দুর্গম পাহাড়ী এলাকায় খাগড়াছড়ি জোনের উদ্যোগে বিনোদনের ব্যবস্থা

দুর্গম পাহাড়ী এলাকায় খাগড়াছড়ি জোনের উদ্যোগে বিনোদনের ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি সদর জোনের পক্ষ থেকে দুর্গম পাহাড়ী এলাকায় বিনোদনের জন্য টেলিভিশন বিতরণ করা হয়েছে। খাগড়াছড়ি জোনের আওতাধীন ক্যামসমূহ টেলিভিশন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

খাগড়াছড়ি জোনের আওতাধীন জিরোমাইল আর্মি ক্যাম্প তার দায়িত্বপুর্ণ ঠাকুরছড়া পুকুরপাড়া এলাকায় স্থাপিত জাগরণ ক্লাবে ১টি, ঘাসবন আর্মি ক্যাম্পের দায়িত্বপুর্ণ পেরাছড়া এলাকায় স্থাপিত কমফোই সমবায় সমিতিতে ১টি, ভাইবোনছড়া আর্মি ক্যাম্পের দায়িত্বপুর্ণ এলাকায় স্থাপিত ভাইবোনছড়া যুব সংঘে ১টি, পানছড়ি আর্মি ক্যাম্পের দায়িত্বপুর্ণ এলাকায় স্থাপিত সবুজ ক্লাবে ১টি ও হিল পাওয়ার স্পোর্টস ক্লাবে ১টি এবং জোন সদরের দায়িত্বপুর্ণ সিংগীনালা মগপাড়া এলাকায় স্থাপিত ম্যাং ম অং ক্লাবে ১টি সর্বমোট ৬টি টেলিভিশন বিতরণ করা হয়।

খাগড়াছড়ি সদর জোনের ক্যাম্প কমান্ডারগণ উক্ত টেলিভিশন বিতরণ করেন। এ সময় ক্লাবসমূহের সভাপতি, সাধারণ সম্পাদক, সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত সকলে টেলিভিশন প্রাপ্তিতে সেনাবাহিনীর প্রসংশা করেন এবং ভবিষ্যতে তাদের বিভিন্ন প্রয়োজনে সেনাবাহিনীর সহযোগিতা কামনা করেন।

খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে দীর্ঘদিন যাবৎ সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধন দৃঢ় করতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় এই কর্মসুচীর উদ্যোগ নেয়া হয়েছে। ভবিষ্যতেও জোন সদর কর্তৃক এ ধরনের কর্মসুচী চলমান থাকবে।

About admin

Leave a Reply