ব্রেকিং নিউজ
Home » আন্তর্জাতিক » গুইমারার হাতিমুড়া ওয়ার্ড বিএনপি’র কার্যালয় উদ্বোধন

গুইমারার হাতিমুড়া ওয়ার্ড বিএনপি’র কার্যালয় উদ্বোধন

আশরাফুল ইসলাম বেলাল, নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় আনুষ্ঠানিক ভাবে দোয়া-মোনাজাত ও আলোচনার মাধ্যমে হাতিমুড়া ওয়ার্ড বিএনপি’র কার্যালয় উদ্বোধন করা হয়। আলোচনায় বক্তারা একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংঘাত মুক্ত, সুষ্ঠ ও সুন্দর ভাবে করার জন্য আহ্বান করেন।
৩০ নভেম্বর ২০১৮ শুক্রবার বিকাল ৫ টার সময় আনুষ্ঠানিক ভাবে দোয়া-মোনাজাতের মাধ্যমে, শহীদ জিয়ার আত্মার মাগফেরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থ্যতা কামনা করে, আলোচনা সভার মাধ্যমে হাতিমুড়া ৩নং ওয়ার্ড বিএনপি’র কার্যালয় উদ্বোধন করা হয়। উদ্বোধনি অনুষ্ঠানে হাতিমুড়া ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোঃ শরাফত আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ ইউচুপ। বিশেষ অতিথি ছিলেন, গুইমারা উপজেলা বিএনপি’র সহ-সভাপতি কাজী মফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ইব্রাহীম, যুগ্ম সম্পাদক নবী হোসেন সহ যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় উপজেলা বিএনপি’র সভাপতি ইউচুপ বলেন, বিগত দিনে বিএনপি সরকার ব্যাপক উন্নয়ন করেছে। ওয়াদুদ ভুইয়া উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান থাকা কালীন বিভিন্ন সাহায্য সহযোগিতা করে জনসাধারনের পাশে ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসলে পূর্বের ন্যায় সুখে-দুঃখে জনসাধারনের পাশে থাকবেন। তিনি আরো বলেন, বিএনপি সরকারের উন্নয়ন জনসাধারণ মনে রেখেছে। সুষ্ঠ্য নির্বাচন হলে জনগণ বিএনপিকেই সাদরে গ্রহণ করবে। তাই সকলেই সম্মীলিত ভাবে একনিষ্ঠ হয়ে জনগণের দাড়প্রান্তে পৌছাতে হবে বলে সকলকে আহ্বান করেন।

About admin

Leave a Reply