পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

লাঙ্গলে ভোট দিয়ে উন্নয়নের সুযোগ দিন: সোলাইমান আলম শেঠ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও খাগড়াছড়ি আসনে লাঙ্গলের প্রার্থী সোলাইমান আলম শেঠ বলেছেন, ১৯৮৩সালের ১০ই নভেম্বর খাগড়াছড়ি জেলা প্রতিষ্ঠা করে পল্লী ও পাহাড়ী বন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ। এখানকার যোগাযোগ স্বাস্থ্য,শিক্ষাসহ সকল উন্নয়নের সূচনা করেছিলেন।

তিনি আগামী দিনের সংসদ নির্বাচনে এসব ধারাবাহিকতার অব্যাহত রাখতে লাঙ্গল প্রতীকে ভোট চেয়েছে। গতকাল বৃহস্পতিবার খাগড়াছড়ির সদরে এক বিশাল নির্বাচনী মিছিল শেষে কলেজ রোর্ডের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ এসব কথা বলেন। তিনি আরো বলেন,পাহাড়ে শান্তি সম্প্রীতি ও জেলা পরিষদ উন্নয়ন বোর্ডসহ নানা উন্নয়ন প্রতিষ্ঠানের কর্ণধার হুসেইন মুহাম্মদ এরশাদের লাঙ্গল প্রতীকে ঐক্যবদ্ধ হয়ে ভোট প্রদানের আহ্বান জানান।

সমাবেশে বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মনীন্দ্র লাল ত্রিপুরা, রুইথী কারবারী, পূন্যজ্যোতি চাকমা, ফিরোজ আহম্মেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল হোসেন, ইঞ্জিনিয়ার লোকমান হোসেন, ইঞ্জিনিয়ার খোরশেদ আলম সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সোলয়মান শেঠ ১০ম সংসদ র্নিবাচনেও এখানে জাতীয় পার্টির র্প্রাথী ছিলেন। তিনি এবারও “দিনবদলে লাঙ্গলের বিকল্প নেই” শ্লোগান নিয়ে গতকাল খাগড়াছড়ি পৌর শহরে মিছিল বেড় করে। মিছিলটি শাপলা চত্ত্বর হয়ে হাসপাতাল ঘুরে দলীয় কার্যালয়ে এসে এক সমাবেশ করেন।

মোট ৪ লক্ষ ৪১ হাজার ৭৪৪ জন ভোটারের মধ্যে ২,৭৭,৬৪১জন পুরুষ ও ২,২৮,৩৫০ জন নারী এ আসনে ভোটাধিকার প্রয়োগ করবে। গত নির্বাচনে এ জেলায় ভোটার ছিল ৩ লক্ষ ৮১হাজার ৫শ ১৬ জন। একাদশ নির্বাচনে এবার প্রায় ৬০ হাজার ভোটার বৃদ্ধি পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *