দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে আটকের মহোৎসব বিএনপি’র বিরুদ্ধে মামলায় নেতাকর্মী এলাকাছাড়া

 

 

খাগড়াছড়িতে বিএনপি’র নেতাকর্মী আটকের মহোৎসব

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলা থেকে গত দুইদিনে পুলিশ অভিযান চালিয়ে অসংখ্যা বিএনপির নেতা কর্মী আটক করেছে বলে যানা গেছে। নির্বাচনকে কেন্দ্র করে ভোট প্রদান থেকে বিরত রাখার উদ্দ্যেশ্যে সন্দেহ মুলক ভাবে দলীয় লোকজনকে গ্রেফতার করছে।
বিভিন্ন থানার অফিসার ইনচার্জদের সাথে গ্রেফতার সংক্রান্ত বিষয়ে ফোনালাপে জানা যায়, মানিকছড়ি উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: ইউনুছ কোম্পানী, গুইমারা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক নবী হোসেন, ইউনিয়ন যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াছিন মিয়া, ওয়ার্ড যুবদল নেতা মোঃ ফারুক, রামগড় উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, পাতাছড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ডা: রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদল নেতা মোঃ নোমান ও মোঃ বেলাল, ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ মামুন, পাতাছড়া ইউনিয়ন শ্রমিকদল নেতা শামীমসহ পানছড়ি উপজেলায় ৪জন, খাগড়াছড়ি সদর উপজেলায় ২জন, মাটিরাঙ্গা উপজেলায় ৩জন, লক্ষিছড়ি উপজেলায় পুরোনো মামলায় ২জনকে আটক করেছে পুলিশ।
মহালছড়ি ও দিঘিনালা উপজেলায় থানার অফিসার ইনচার্জদের সাথে টেলিফোনে সংযোগ না পাওয়ায় গ্রেফতার সংক্রান্ত বিষয়ে তথ্য পাওয়া যায়নি।
অপরদিকে মানিকছড়ি উপজেলা বিএনপির সভাপতি বলেন, ইউনুছকে রাজনৈতিক কারনে মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতার করেছে, মিথ্যা মামালার ভয়ে এলাকা ছাড়া হয়েছে দলীয় নেতাকর্মীরা।
গুইমারা উপজেলা বিএনপির সভাপতি বলেন, বিএনপির নেতাকর্মীদের হয়রানী মুলক ভাবে পুলিশ গ্রেফতার করছে। অপরদিকে আওয়ামীলীগের নেতাকর্মীরা বিভিন্ন কৌশলে ভয়-ভীতি প্রদর্শন করে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ বিঘ্নিত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *