ক্রাইম নিউজ দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

পেকুয়ায় আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে নিহত-১

নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারের পেকুয়ায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত আটজন।

রোববার সকাল ১১টার দিকে পেকুয়া উপজেলার রাজাখালী ও টইটংয়ে এ ঘটনা ঘটে বলে জানান পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ছাবের আহমদ।

নিহত মোহাম্মদ আব্দুল্লাহ (২৩) পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের উলুদিয়া পাড়ার আবুল কাশেমের ছেলে। এতে রাজাখালী ইউনিয়নের মাতব্বর পাড়ায় সংঘর্ষের ঘটনায় আহতরা হলো, আব্দুল মালেক, আহমেদ শফিক, আবু তাহের ও আবুল নশর।

এছাড়া টইটংয়ের সংঘর্ষের ঘটনায় আহত ৪ জনকে চিকিৎসার জন্য ভর্তি করা হলেও তাদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি হাসপাতালের কর্তব্যরত এ চিকিৎসক।

আরএমও ছাবের বলেন, সকালে রাজাখালীতে আওয়ামী লীগ ও বিএনপি মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত অবস্থায় ৫ জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে মোহাম্মদ আব্দুল্লাহ নামের একজনের হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়।

আহতদের শরীরে কুপিয়ে ও লাঠির আঘাতের জখম রয়েছে। নিহত আব্দুল্লাহ’র মৃত্যুও হয়েছে ধারালো অস্ত্রের দ্বারা কুপানোর আঘাতে।

কক্সবাজারের পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন পেকুয়ার উপজেলার রাজাখালী ও টইটংয়ে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় হতাহতের সত্যতা স্বীকার করেছেন।

এসপি মাসুদ বলেন, ঘটনায় মোহাম্মদ আব্দুল্লাহ নামের একজন নিহত হয়েছে। ভোট কেন্দ্রে আসার পথে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কি কারণে আ’লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে তা নিশ্চিত করতে পারেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *