পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

গুইমারাতে পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরীর ৬১তম জন্মদিন উদযাপন

আবুল হোসেন রিপন, নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি পাবর্ত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কংজরী চৌধুরীর জন্ম দিন উদযাপন করেছে গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গসংগঠন।

গত ৩০ ডিসেম্বর নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা ২৯৮ নং আসনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় এবারের ৬১তম জন্ম দিনটি আরো আনন্দ মূখর পরিবেশে পালিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, মহিলালীগ, ও সকল অঙ্গসংগঠন বিপ্লবী খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কংজরী চৌধুরীর জন্ম দিনে গুইমারা উপজেলা অফিস বিভিন্ন সাজে সু-সজ্জিত করা হয়েছে।

গুইমারা উপজেলার আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, যুগ্ম সম্পাদক রামপ্রু মারমা, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লপ কুমার শিল, সাধারণ সম্পাদক ইব্রাহিম মির, সাংগঠনিক সম্পাদক পলাশ, উপজেলা ছা্ত্রলীগ সভাপতি(ভারপ্রাপ্ত) আনন্দ সোম, সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজসহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও মহিলালীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি কংজরীর বক্তব্যে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল নেতাকর্মীরা সম্মিলিত ভাবে দলের প্রার্থীকে বিপুল ভোটে বিজয় করেছেন। এ বিজয় আপনাদের সকলের। এই আনন্দের দিনে আরেকটি আনন্দ যোগ হয়েছে। এই আনন্দ উপভোগের মাধ্যমে পাহাড়ী-বাঙালী, দল মত নির্বিশেষে বিগত দিনের হিংসা-নিন্দা ভুলে একতাবদ্ধ ভা্বে মিলেমিশে থাকার আহ্বান জানান তিনি।

উপজেলার দলিয় কার্যালয়ে অনুষ্ঠানে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় জন্ম দিনে আনুষ্ঠানিকতা। আলোচনা সভা ও অন্যন্যা দলীয় কর্ম সূচি শেষে অনুষ্ঠানে সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *