আন্তর্জাতিক ব্রেকিং নিউজ

মাদকসহ সকল অপকর্ম বন্ধের ঘোষণা দিলেন বদি পত্নী

নুরুল ইসলাম হেলালী,নিজস্ব প্রতিবেদক: মাদক, ইয়াবা ও সকল ধরনের অপকর্ম বন্ধ করতে যা করণীয় তাই করবেন বলে জানালেন কক্সবাজারের সাবেক সংসদ সদস্য বদি’র স্ত্রী ও বর্তমান সংসদ সদস্য শাহিন আক্তার।

বৃহস্পতিবার(৩ জানুয়ারি) সংসদ ভবনে শপথ অনুষ্ঠানের পর স্বামী বদিকে পাশে রেখেই সাংবাদিকদের তিনি একথা বলেন।

বিতর্কিত বদিকে বাদ দিয়ে এবার কক্সবাজার-৪ (টেকনাফ-উখিয়া) আসনে তার স্ত্রীকে নৌকার প্রার্থী করেছিল আওয়ামী লীগ। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে শাহিন প্রায় দুই লাখ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী শাহজাহান চৌধুরী পান ৩৭ হাজার ভোট।

২০০৮ সালে কক্সবাজার-৪ আসনে বদি প্রথম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে সমালোচনার মুখে রয়েছেন বদি। ইয়াবা পাচারের ‘হোতা’ হিসেবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকায় তাঁর নাম এলেও ২০১৪ সালে তার দ্বিতীয় দফা মনোনয়ন আটকায়নি।

তবে গত বছর প্রধানমন্ত্রীর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানে কথিত বন্দুকযুদ্ধে বদির এক বেয়াইসহ অনেকে প্রাণ হারালেও বদির বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নেওয়ার সমালোচনা ওঠে। এ সমালোচনা

থেকে কক্সবাজার আসনকে মুক্ত রাখতে স্বামীর পরিবর্তে স্ত্রী শাহিনা আক্তারকে মনোনয়ন দেন আ’লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *