গুইমারায় মহান মাতৃভাষা দিবস উপলক্ষে ক্রিকেট টুনার্মেন্টের শুভ উদ্ভোধন

আবুলহোসেনরিপন,নিজস্ব প্রতিবেদক :: খাগড়াছড়ির নবসৃষ্ট উপজেলা গুইমারায় মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ক্রিকেট টুনার্মেন্টের শুভউদ্ভোধনকরা হয়েছে। গুইমারা উপজেলার বারোটিদল এতে অংশগ্রহনকরে।

শুক্রবার বিকাল তিনটায় গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হওয়া প্রধান অতিথি হিসেবে টুনার্মেন্টের শুভউদ্ভোধন করেন গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বডুয়া, এবং গুইমারা ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি ও গুইমারা ইউপি সদস্য জনার্ধন সেন।

এসময় প্রধান অতিথিতার বক্তব্যে বলেন, পৃথিবীর অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশে ও ক্রিকেটে যথেষ্ট উন্নতি করেছে। এবং এই ক্রিকেটের কারনেই বাংলাদেশ বিশ্বের দরবারে একটি জনপ্রিয়দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। এসময় তিনি খেলা পরিচালনা কমিটি সহ সকল খেলোয়াড়দেরকে আন্তরিক অভিনন্দন জানান।

টুনার্মেন্ট উদ্ভোধন কালে বিশেষ অতিথি বিদ্যুৎকুমার বড়ুয়া তার বক্তব্যে বলেন, খেলাধুলা শৃংখলা বজায় রাখে,  শরির, মন ভালো থাকে এবং কর্মে উদ্দিপনা যোগায়। এবং বর্তমান যুব সমাজ কেমাদক সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *