ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » মাটিরাঙায় শীতার্তদের উষ্ণতা ছড়ালো পজেটিভ থিংকার্স

মাটিরাঙায় শীতার্তদের উষ্ণতা ছড়ালো পজেটিভ থিংকার্স


নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: পাহাড়ের অসহায় শীতার্তদের ৩শ ৬০ জনকে উষ্ণতা ছড়ালো চট্টগ্রামের পজেটিভ থিংকার্স নামের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। শুক্রবার সকালে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ব্যাঙমারা যাত্রী ছাউনিতে শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি। পাহাড়ী এলাকায় অবহেলিত ও প্রত্যান্ত জনপদের মানুষের পাশে দাড়াতে সুদূর চট্টগ্রাম থেকে ছুটে আসেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন। এ সময় উপস্থিত ছিলেন-খাগড়াছড়ির চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এসএম জিল্লুর রহমান, জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোরশেদ আলম,শাখাওয়াত হোসেন,রিয়াদ চৌধুরী,মোহাম্মদ হাসান, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসেন,পজেটিভ থিংকার্স এর প্রতিনিধি জিকু চৌধুরী, বিপাশা দাশ, মমতাজ জাহান,তাসপিয়া নুর,ইসফা নুর,তৈহিদুল ইসলাম, মুনজিবা ইসরাবা,ইসমাইল হোসেন নয়ন,খাগড়াছড়ি যুব রেড ক্রিসেন্ট প্রধান হাছসা বেগম,সাবেক প্রথান রবিউন ইসলাম এতে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি শীতবস্ত্র বিতরণের পূর্বে তার বক্তব্যে বলেন, অসহায় শীতার্তদের পাশে দাড়ানো সকলের দায়িত্ব। পাহাড়ের অসহায় শীতার্র্ত মানুষের কষ্ট লাগবে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। শীতবস্ত্র পেয়ে অরুন ত্রিপুরা বলেন, এই শীতবস্ত্র পেয়ে আমরা অনেক খুশি। এখন শীতবস্ত্র আমাদের কষ্ট কিছুটা হলেও লাগব হবে বলে তিনি মন্তব্য করে পজেটিভ থিংকার্সকে ধন্যবাদ জানান। এ সময় স্থানীয় পাহাড়ী-বাঙ্গালীসহ নানা বয়সের মানুষ শীতবস্ত্র হাতে পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে আনন্দের হাসি উঠেন।

‘পজেটিভ থিংকার্স’ সংগঠনটি এসকল শীতার্তদের মধ্যে কম্বল,কানটুপি,মোজা এবং ভেসলিন প্রদান করে। সংগঠনটি প্রতিবছর দেশের দারিদ্র্যপ্রবণ ও পিছিয়েপড়া এলাকায় শীতের অসহায়দের মধ্যে উষ্ণতার অবলম্বন হিসেবে কাজ করে যাচ্ছে।

About admin

Leave a Reply