ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » খাগড়াছড়িতে কাঠ ব্যবসায়ী সমিতির উদ্যোগে উপবৃত্তি ও শীতবস্ত্র প্রদান

খাগড়াছড়িতে কাঠ ব্যবসায়ী সমিতির উদ্যোগে উপবৃত্তি ও শীতবস্ত্র প্রদান

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করেছে কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি। রবিবার সকাল ১১টায় সমিতির কার্যালয়ে ১শ ৬০ জন দুস্থ-অসহায় শীতার্তকে শীতের কম্বল ও ৬৪ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে এ উপবৃত্তি প্রদান করা হয়।

খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি তপন কান্তি দে’এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজাতীয় শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যার ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন, খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, ক্যাপ্টেন আহসান,জেলা সমবায় অফিসার রত্ম কান্তি রোয়াজা, বিভাগীয় বন কর্মকর্তার প্রতিনিধি, কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সাধারন সম্পাদক মো: শওকত উল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিবর্গরা এতে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, অসহায় শীতার্তদের পাশে দাঁড়াতে সমাজের সকল বৃত্তবানদের এগিয়ে আসতে হবে। প্রতি বছর খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতি এ ধরনের উদ্যোগ গ্রহণ করে থাকে উল্লেখ করে তিনি প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, একে অপরের সকল সুখে-দূ:খে পাশে দাঁড়ালে পাহাড়ে শীতার্ত ও অসহায় মানুষগুলোর কষ্ট লাগব সম্ভব হবে বলে তিনি মন্তব্য করেন।

About admin

Leave a Reply