আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

র‌্যালী,ছাত্র সমাবেশ ও আলোচনা সভা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে র‌্যালী, ছাত্র সমাবেশ ও আলোচনা সভার মধ্য দিয়ে ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। সোমবার সকাল সাড়ে ১১টায় অফিসার্স ক্লাব থেকে দলীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচী। পরে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অফিসার্স ক্লাবে গিয়ে ছাত্র সমাবেশ ও আলোচনা সভা করে।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মো: নুরনবীর সভাপতিতে সাধারণ সম্পাদক আবু এরফান আনছারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম, বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার খাগড়াছড়ির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ মাওলানা আবু তাহের আনছারী,খাগড়াছড়ি জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আহ্লে সুন্নাত ওয়াল জামাআত এর সদস্য সচিব এড. আক্তার উদ্দিন মামুন, খাগড়াছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সালাহ উদ্দিন আলকাদেরী।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় পরিষদের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো: সাইফুল ইসলাম নেজামী, খাগড়াছড়ি জেলা যুব সেনা অর্থ সম্পাদক কাজী ওমর ফারুক, ইসলামী ছাত্রসেনার খাগড়াছড়ির শাখার সহ-সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সুন্নি মতাদর্শ অনুসরণ করে সমাজ প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সে সাথে দেশ ও সমাজের কল্যাণে কাজ করার আহবান জানান নেতৃবৃন্দরা ইসলামিক সমাজ ব্যবস্থায় দেশে সব ধরনের অনিয়ম-অবৈধ কার্যকলাপ থেকে বিরত রাখতে সচ্ছার হওয়ার অনুরোধ জানান। পরে মিলাদ মাহফিরে মধ্য দিয়ে কর্মসূচীর সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *