গুইমারায় ইসলামিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে মাহফিল

নিজস্ব প্রতিবেদক,গুইমারা:: গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে ২৩ জানুয়ারি বুধবার মিলাদ মাহফিল করেছে। মাদ্রাসার সিনিয়র শিক্ষক খোরশেদ আলমের সঞ্চালনায় মাহফিলের সভাপতিত্ব মাদ্রাসার সভাপতি জাহাঙ্গীর আলম।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা-দাউদকান্দি জায়গীর কামিল এম.এ মাদরাসার আরবী প্রভাষক হযরত মাও: মো: শাহাদাত হোসেন মোজাদ্দেদী। এতে বিশেষ অতিথি ছিলেন, মানিকছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাও: আবুল কালাম আজাদ, এবং গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাও: কারী ওসমান গণি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আত্মমানবতার পথ প্রদর্শক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) ছিলেন তার উম্মতের জন্য এক বিশেষ দূত। তিনি ছিলেন সত্যবাদী, নম্র, ভদ্র, এবং সকল গুনের অধিকারী। শুধুমাত্র ইসলাম কায়েম করার জন্য তিনি আরবে বিভিন্ন ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন। তারপরও তিনি ইসলাম কায়েম করতে পিছপা হননি। তার উপরই মহান রাব্বুল আলামিন মানুষের চলার পথের সংবিধান মহান পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল করেন। আমরা যদি আল কোরআন অনুসরণ করি তাহলে সকল ধরনের বিপদআপদ থেকে মুক্ত থেকে আখিরাতে সহযেই বেহেস্ত লাভ করতে পারব।

মাহফিলে দাখিল মাদ্রাসার শিক্ষকরা ছাড়াও উপস্থিত ছিলেন মাদ্রাসার ছাত্র ছাত্রী, ম্যানেজিং কমিটির সদস্য আহমদ কবির, মো:ইকবাল হোসেন, আবু তাহের, আনিসুল হক এবং গুইমারা বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী সহ সাধারন ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *