Home » পার্বত্য চট্টগ্রাম » গুইমারা সরকারি কলেজে ৪র্থ আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

গুইমারা সরকারি কলেজে ৪র্থ আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মাসুদ রানা, গুইমারা নিজস্ব প্রতিবেদক:  ২৪জানুয়ারি বৃহস্পতিবার খাগড়াছডি জেলার  গুইমারা উপজলার গুইমারা সরকারি কলেজ কর্তৃক আয়োজিত ৪র্থ আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। একে সভাপতিত্ব করেন, কলেজের অধ্যক্ষ মোঃ নাজীম উদ্দিন।

প্রধান অতিথি ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, তিনি তার বক্তব্যে বলেন, খেলাধুলার মাধ্যমে আমাদের শারিরীক ও মানুসিক বিকাশ ঘটে। আর এই খেলাধুলাই ছাত্র সমাজ কে অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে সহায়তা করে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, গুইমারা গভ. হাইস্কুলের প্রধান শিক্ষক সুশীল রঞ্জন পাল, উক্ত ৪র্থ আন্তঃ হাউজ ক্রীড়া প্রতিযোগিতায় মোট চারটি হাউজ অংশ গ্রহণ করে। এতে প্রথম স্থান অধিকার করেন মাইনী হাউজ যার দায়িত্বে ছিলেন উক্ত কলেজের প্রভাষক টিপু লাল নাথ। দ্বিতীয় স্থান অধিকার করে, হালদা হাউজ, যার দায়িত্বে ছিলেন উক্ত কলেজের প্রভাষক, কবি কামরুজ্জামান সোহেল। ৩য় স্থান অধিকার করেন, ধুরং হাউজ, যার দায়িত্বে ছিলেন উক্ত কলেজের প্রভাষক কামরুল হাসান, এবং সর্বশেষ ৪র্থ স্থান অধিকার করেন চেঙ্গী হাইজ, যার দায়িত্বে ছিলেন উক্ত কলেজের প্রভাষক আতিকুল ইসলাম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের সকল প্রভাষক সহ সকল ছাত্রছাত্রী বৃন্দ।

 

About admin

Leave a Reply