নবীন বরন,এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক পুরস্কার বিতরন

খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীন বরন,এসএসসি পরীক্ষার্থীদের বিদায়,বার্ষিক পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশাপূর্ণ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান ছিলেন, উপজাতীয় শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এতে বিশেষ ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম, পুলিশ সুপার আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটিসি) মুহাম্মদ আবুল হাসেম, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শ্রীলা তালুকদার,খাগড়াছড়ির ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার সাধন কুমার চাকমা, পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার নাথ প্রমূখ।

আলোচনা সভায় প্রধান অতিথি এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা আজকের ছাত্ররাই আগামী দিনের এদেশের কর্ণধার মন্তব্য করে বলেন, শিক্ষিত জাতি গঠনে সু-শিক্ষার বিকল্প নেই। আধুনিক বিশ^ায়নের জগতে প্রবেশেও শিক্ষার প্রয়োজন অপরিহার্য্য। তাই শিক্ষিত জাতি গঠন ও গুণগত শিক্ষার মান উন্নয়নে শিক্ষক-অভিভাবকদের সচেতনতার বিকল্প নেই। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা এসএসি পরিক্ষর্থীদের বিদায় ও নবাগত বরণ করে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের পুরস্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *