Home » পার্বত্য চট্টগ্রাম » বিদ্যুৎস্পৃষ্টে ১ শ্রমিক নিহত

বিদ্যুৎস্পৃষ্টে ১ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, বান্দারবান: বান্দরবান শহরের কাছে লাল ব্রিজ এলাকায় বিদ্যুৎ সঞ্চালন লাইনের মেরামত কাজ করার সময় হঠাৎ বিদ্যুৎ চালু হলে বিদ্যুৎস্পৃষ্টে মো. অরাবি ইসলাম (২৩) নামে এক শ্রমিক নিহত হয়েছে।

নিহত শ্রমিক আরাবির বাড়ি কুষ্টিয়া জেলার দহল বাড়ি গ্রামে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। খবর পেয়ে দমকল বাহিনী ও পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এর আগে গত মাসেও শহরের নতুন ব্রিজ এলাকায় সঞ্চালন লাইনে কাজ করতে গিয়ে এক শ্রমিক  নিহত হয়। ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তা মো. শফিউল আলম সিদ্দিকি জানান, এলটি লাইন বন্ধ করেই কাজ করছিল শ্রমিকরা। কিন্তু কেন হঠাৎ করে লাইনে বিদ্যুৎ চালু হল তা বোঝা যাচ্ছে না। হয়ত কোনোভাবে বন্ধ লাইনের সাথে বিদ্যুতের সংযোগ হয়ে গেছে।

তবে বিষয়টি নিয়ে বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীদের সাথে আলোচনা করা হচ্ছে বলে তিনি জানান। বান্দরবান বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী চিংলা মং মারমা জানান, চট্টগ্রামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের আওতায় জেলা শহর থেকে বন প্রপাত এলাকা পর্যন্ত সঞ্চালন লাইনে নতুন তার লাগাচ্ছিলেন ওই  শ্রমিকসহ অপর ৩ শ্রমিক। কিন্তু হঠাৎ সঞ্চালন লাইনে বিদ্যুৎ চালু হলে ঘটনাস্থলেই পুড়ে মারা যায় মো. আরাবি।

বৃহস্পতিবার(২৪ জানুয়ারি) দুপুরে ঘটনাটি ঘটেছে।

 

About admin

Leave a Reply