শুশুরু হচ্ছে নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য মেলা

নিজস্ব প্রতিবেদক, বান্দারবান:: মহিলা বিষয়ক  অধিদপ্তর কর্তৃক পরিচালিত নিবন্ধকৃত মহিলা সমিতিভিত্তিক ব্যতিক্রমী ব্যবসায়ী উদ্যোগ (জয়িতা-বান্দরবান) শীর্ষক কর্মসূচির  আওতায় বান্দরবানে চারদিনব্যাপী নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য মেলা শুরু হচ্ছে ।

পাবর্ত্য জেলার বান্দরবানর্ মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী জানান, (জয়িতা-বান্দরবান) শীর্ষক কর্মসূচির আওতায় নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য মেলা বান্দরবানে শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। ২৪ জানুয়ারি শুরু হয়ে চার দিনব্যাপী এই মেলা চলবে ও ২৭ জানুয়ারি মেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হবে। মেলায় নারী উদ্যোক্তাদের উৎপাদিত বিভিন্ন পণ্য প্রদর্শন ও বিক্রি করা হবে আর এতে উৎসাহ বৃদ্ধি পাবে নারী উদ্যোক্তাদের।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী আরও জানান, মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম আর মেলার অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবুল কালাম। এছাড়া ও বান্দরবানের বিভিন্ন সরকারি দফতরের প্রধানগণ মেলায় উপস্থিত থাকার কথা রয়েছে।

বান্দরবান জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় বৃহস্পতিবার বিকাল ৩টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে এই মেলা উদ্বোধন হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *