Home » পার্বত্য চট্টগ্রাম » সাজেকে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সাজেকে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:: সাজেকে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। নিহতের নাম পরান চাকমা (২৮)। সে করেঙ্গাতলীর দেবরাজ চাকমার ছেলে। আহত ব্যক্তি হলেন তনয় চাকমা(১৮) সে করেঙ্গতলীর নুরেশ চাকমার ছেলে।
শুক্রবার(২৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেকের ইউনিয়নের বাঘাইহাট সাজেক সড়কের দুইনং কালবার্ট নামক এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টার দিকে বাঘাইহাট থেকে মাচালং এর উদ্দেশ্যে জীপগাড়ি(চট্রগ্রাম ন-২১৪) গাড়িটি ২নং কালবার্ট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে যাত্রীবাহী মোটরসাইকেল(রাঙ্গামাটি হ-১১২০৩৪) বেপরোয়া গতিতে এসে জীপগাড়ির সাথে দাক্কা দেয় এতে সংঘর্ষে মোটরসাইকেলে থাকা দুজনই গুরুতর আহত হয়।
খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও বাঘাইহাট জীপ সমিতির লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দীঘিনালা সাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে যায় এবং তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরান চাকমার মৃত্যু হয় এবং আহত তনয় চাকমা চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।
এবিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং জীপগাড়ি ও মোটরসাইকেল দুটাই পুলিশ হেপাজতে আছে বলে জানিয়েছেন তিনি।

About admin

Leave a Reply