Home » পার্বত্য চট্টগ্রাম » গুইমারার হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান

গুইমারার হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান

নুরুল আলম :

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন “হাফছড়ি উচ্চ বিদ্যালয়” এর ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিন হয়।
২নং হাফছড়ি ইউনিয়নের চেয়ারম্যান বাবু চাইথোয়াই চৌধূরী এস এস সি পরিক্ষার্থীদের বিদায় এবং নবীনদের বরণ অনুষ্ঠানের সভাপতিত্বে করেন।
এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান বাবু কংজুরী চৌধূরী, সিন্দুকছড়ি জোন কমান্ডার রুবায়েত মাহমুদ হাসিফ পি এস সি জি, গুইমারা কলেজের অধক্ষ্য নাজীম উদ্দীন, প্রধান শিক্ষক, সহ: প্রধান শিক্ষক, বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষার্থীসহ অভিভাবকগণ।
হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজীং কমিটির সভাপতি বাবু চাইথোয়াই চৌধুরী চেয়ারম্যান বলেন, হাফছড়ি উচ্চ বিদ্যালয়ে মোট শিক্ষার্থীর সংখ্যা প্রায় ৯ শত, তার তুলনায় বিদ্যালয়টিতে ভবনের সংখ্যা খুবই সিমীত। শিক্ষার্থীদের পড়ালেখার মান উন্নয়নের স্বার্থে ভবন নির্মানের জন্য দাবি জানান।
প্রধান অতিথি কংজুরী চৌধুরী বলেন, আজকের শিশু আগামী দিনে ভবিষৎ। আর এই ভবিষতের ভালোকরার জন্য সকল শিক্ষার্থীকে ভালোবাবে পড়ালেখা করতে হবে, শিক্ষাই হলো জাতীর মরুদন্ড। তাই অভিভাবক ও শিক্ষক শিক্ষীকাদের উদ্দেশ্যে বলেন আপনাদের ছেলে ও মেয়ে বিদ্যালয়ে নাম করে অন্য কোথাও যাচ্ছে কিনা সেটার খেয়াল আপনাদের রাখতে হবে। আর এই প্রতিষ্টানের জন্য সরকারী যত প্রকার সুযোগ সুবিধা পাওয়ার বিষয়টি আমি কৃর্তীপক্ষে অবিহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।
২৬ জানুয়ারী বিকাল ৩ টা থেকে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন “হাফছড়ি উচ্চ বিদ্যালয়” এর ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান এবং নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান শুরু হয় উক্ত অনুষ্টানটি শেষ হয় বিকাল ৫ টা ।

About admin

Leave a Reply