Home » পার্বত্য চট্টগ্রাম » দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে, আওয়ামীলীগ মনোনয়ন ও নৌকার মাঝি হল আলহাজ্ব মোঃ আবুল কাশেম,

দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে, আওয়ামীলীগ মনোনয়ন ও নৌকার মাঝি হল আলহাজ্ব মোঃ আবুল কাশেম,

আল- মামুন, নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলার কাটতেই গ্রামে-গঞ্জে, চায়ের দোকান কিংবা বিভিন্ন আড্ডাখানায় শুরু হয়েছে উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থীতা বাছাই নিয়ে নানা আলোচনা সমালোচনা।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম রাজুর সঞ্চালনায়-প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, বর্ধিত সভায় সভাপতিত্ব করেন দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কাশেম,সহসভাপতি মোঃ মাহাবুব আলম,কবাখালি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন, মেরুং ইউপি চেয়ারম্যান রহমান কবির রত্ন, দীঘিনালা ছাত্রলীগ সভাপতি মাহাবুব আলম, সাধারন সম্পাদক মোস্তোফা কামাল মিন্টুও দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ।

দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের তৃণমূলের সমর্থনে, দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনীত হয়, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃআবুল কাশেম।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পায় দীঘিনালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনীত হয় দীঘিনালা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সীমা দেওয়ান।

প্রধান অতিথি কল্যাণ মিত্র বড়ুয়া সন্তুষ্টি প্রকাশ করে বলেন দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন অন্তত আন্তরিক, একটি সুন্দর সিদ্ধান্ত নিয়ে আমি জেলাতে যাচ্ছি। আগামী নির্বাচনে জয় যুক্ত করতে সবাইকে কাজ করার জন্য আহ্বান জানান।সভার সমাপ্তি ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কাশেম।

উল্লেখ্য, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে ২৫/০১/১৯ ইং তারিখে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

 

About admin

Leave a Reply