পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে খাগড়াছড়িতে বর্ণাঢ্য র‌্যালি

ফোরকানুল হক সাকিব, নিজস্ব প্রতিবেদক:: “শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তা” এই প্রতিপাদ্যে খাগড়াছড়িতে পুলিশ সেবা সপ্তাহ শুরু হয়েছে। খাগড়াছড়ি জেলা পুলিশের আয়োজনে রবিবার (২৭ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে পুলিশ সুপার আহমার উজ্জামান-এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। এসময় র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে টাউন হল প্রাঙ্গণে এসে শেষ হয়।
র‌্যালিটিতে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিন, খাগড়াছড়ির সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটোসহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেয়। পরে শহরের বিভিন্ন স্থানে চালক, যাত্রীসহ স্থানীয়দের মাঝে পুলিশ সপ্তাহের লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার।
অপরদিকে, গুইমারা থানায় অফিসার ইনর্চাজ বিদ্যুৎ কুমার বড়–য়ার নেতৃত্বে এক র‌্যালি অনুষ্টিত হয়। র‌্যালিটি গুইমারা বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ঘুরে এসে পুলিশ বক্সের সামনে এসে র‌্যালিটির সমাপ্তি হয়।
র‌্যালিটিতে অংশ গ্রহন করেন, ওসি তদন্ত শফিকুল ইসলাম, এস আই মনোজকান্তি,আব্দুল কাদের এ এস আই দুলাল মিয়াসহ বিভিন্ন পদস্ত পুলিশ সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *