Home » আলোচিত বাংলাদেশ » খাগড়াছড়িতে প্রার্থী নির্ধারনে আ’লীগের বর্ধিত সভা কাল

খাগড়াছড়িতে প্রার্থী নির্ধারনে আ’লীগের বর্ধিত সভা কাল

উপজেলা পরিষদ নির্বাচন

আল-মামুন,খাগড়াছড়ি:: ৩ ফেব্রুয়ারী ঘোষনা হতে যাচ্ছে উপজেলা পরিষদের নির্বাচনী তফসিল। এরই মধ্যে নিজেদের প্রার্থী চুড়ান্ত করাসহ নিজেদের দলীয় প্রার্থীতা প্রকাশে মরিয়া হয়ে উঠেছে আওয়ামীলীগের এদাধিক মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। ফলে নির্বাচনের আগেই যেন উৎসবের আমেজে প্রচার-প্রচারণার ধুম পড়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলায়।

খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রার্থী চুড়ান্তের বিষয়ে আওয়ামীলীগের বর্ধিত সভা কাল মঙ্গলবার। সকাল থেকে খাগড়াছড়ির কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে বর্ধিত সভায় দলের নীতি নির্ধারকরা উপস্থিত থাকবেন। চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকলেও কে হচ্ছে চুড়ান্ত আওয়ামীলীগের নৌকা প্রার্থী বর্ধিত সভায় ঐক্যমত ও সম্মিলিত দলীয় সিদ্ধান্তে প্রার্থীতা নিশ্চিত করা হবে বলে দলের একাধিক সূত্র নিশ্চিত করেছে।

এদিকে খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে জানিয়েছেন, একাধিক চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী হওয়ায় বর্ধিত সভায় দলের সিদ্ধান্ত অনুযায়ী প্রার্থী নির্ধারণ করা হবে বলে তিনি জানান।

এ পর্যন্ত খাগড়াছড়ি সদর উপজেলায় আওয়ামীলীগের নৌকার প্রতিক পেতে মনোনয়ন প্রত্যাশীরা তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকাল থেকে শহরের কদমতলীস্থ খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়ে বিক্রয় ও জমাদানের শেষ দিন ২৬ জানুয়ারী নির্ধারণ করা হয়।

এরই মধ্যে চেয়ারম্যান পদে-খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: শানে আলম, বর্তমান সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা যুব মহিলা লীগের আহবায়ক বিউটি রাণী ত্রিপুরা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাবেদ হোসেন, সদর উপজেলার ৩নং গোলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, খাগড়াছড়ি সাবেক কলেজ ছাত্রনেতা আইনজীবী বিশ^জিত রায় দাশ, জেলা কৃষকলীগের আহবায়ক এসএম ইউসুফ আলী ও দলীয় সমর্থক হিসেবে মো: আজিমুল হক ও অপূর্ব ত্রিপুরাসহ ৮জন মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দেয়।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে- খাগড়াছড়ি জেলা যুবলীগের সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক রুতন চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলা শ্রমিকলীগের সভানেত্রী নাসিমা বেগম ও দলের একনিষ্ঠ সমর্থক নিউসা মারমা।

About admin

Leave a Reply