Home » পার্বত্য চট্টগ্রাম » ইউপিডিএফ কমান্ডারকে গুলি করে হত্যা

ইউপিডিএফ কমান্ডারকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:: রাঙামাটির লংগদু উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট্র’র (ইউপিডিএফ) এরিয়া কমান্ডার পবিত্র চাকমাকে (৪৬) গুলি করে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার ভূইয়াছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে- উপজেলার ইউপিডিএফ নিয়ন্ত্রিত ভূইয়াছড়া এলাকায় কমান্ডার পবিত্র তার এক সঙ্গীকে নিয়ে একটি ঘরে আড্ডা দিচ্ছিলেন। এসময় একদল অস্ত্রধারী দুর্বৃত্ত ওই ঘরে ঢুকে ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলে পবিত্র নিহত হয়। এসময় তার সঙ্গী পালিয়ে যেতে সক্ষম হয়। সূত্রটি আরও জানায়- চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে অন্তর্কোন্দলের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

তবে স্থানীয় ইউপিডিএফ এ ঘটনার জন্য তাদের প্রতিপক্ষ জেএসএস সংস্কারকে দায়ী করেছে। তবে স্থানীয় জেএসএস এ ঘটনা অস্বীকার করে বলেন- এটি ইউপিডিএফ নিয়ন্ত্রিত এলাকা। ইউপিডিএফ নিজেদের অন্তর্কোন্দলের কারণে এ ঘটনা ঘটিয়েছে।

লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লংগদু সদর ইউনিয়নের ভূইয়াছড়া এলাকায় পবিত্র চাকমা নামে একজনকে গুলি করে হত্যার খবর পেয়েছি।

 

About admin

Leave a Reply