Home » আলোচিত বাংলাদেশ » খাগড়াছড়িতে শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও শীতার্তদের কম্বল বিতরণ

খাগড়াছড়িতে শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও শীতার্তদের কম্বল বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও শীতার্তদের কম্বল বিতরণ করেছে খাগড়াছড়ি পৌরসভা। বুধবার দুপুরে পৌর টাউন হলে খাগড়াছড়ি পৌর মো: রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মো: আহমার উজ্জামান, বিআরটিএর চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ্, খাগড়াছড়ি সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল,খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়–য়া প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে খাগড়াছড়ি পৌরসভার সচিব-পারভিন আক্তার খন্দকার, কাউন্সিলর ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় খাগড়াছড়ির পৌর এলাকার বিভিন্ন স্কুল কলেজের ২শ ১০ জন শিক্ষার্থীকে আর্থিক সহায়তা বাবদ নগদ অর্থ ও অসহায়-দুস্থ ৪শ ৫০ শীতার্ত পরিবারের মাঝে শীত নিবারনের জন্য কম্বল বিতরণ করা হয়। এর আগেও খাগড়াছড়ির পৌরসভার পক্ষ থেকে প্রায় ৪শ কম্বল বিতরণ করা হয়।

অসহায় শিক্ষার্থী ও শীতার্ত মানুষের পাশে দাড়িয়ে তাদের কষ্ট কিছুটা হলেও লাগবে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান অতিথিরা। মেয়র রফিকুল বলেন, সাধারণ মানুষের সেবা করতে খাগড়াছড়ির মেয়র হিসেবে মানুষ আমাকে জয়যুক্ত করেছেন। খাগড়াছড়িতে বর্ষা,বন্যা,ক্ষরাসহ সকল প্রতিকুল পরিবেশে পৌরসভা সাধারণ মানুষের পাশে ছিল আগামী দিনেও এধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

About admin

Leave a Reply