Home » পার্বত্য চট্টগ্রাম » গুইমারার শহিদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান

গুইমারার শহিদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান

ফোরকানুল হক সাকিব, নিজস্ব প্রতিবেদক গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন “শহিদ লেঃ মুসফিক উচ্চ বিদ্যালয়ের ” এর ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিনের বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাকিম উদ্দিন সভাপতিত্বে করেন।
প্রধান অতিথি ছিলেন, মেজর মোহাম্মদ পারভেজ জিএসও-২(শিক্ষা) ২৪ আর্টিলারি ব্রিগেড, বিশেষ অতিথি গুইমারা কলেজের অধক্ষ্য নাজীম উদ্দীন আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলী, গণ্যমান্য ব্যক্তিবগ, শিক্ষার্থীসহ অভিভাবকগণ।
“শহিদ লেঃ মুসফিক উচ্চ বিদ্যালয়ের ” প্রধান শিক্ষক বলেন, বিদ্যালয়ে সুনামের সাথে ছেলেমেয়েরা লেখাপড়া চালিয়ে যাচ্ছে, এবং অভিভাবকেরাও ছেলে মেয়েদের লেখা পড়ায় আরো মনোযোগি হওয়ার দিকে নজর রাখতে হবে। যাতে আগামী দিনে এ প্রতিষ্ঠানের ছেলে মেয়েরা বড় প্রতিষ্ঠানের উদ্ধতন কর্মকর্তা রুপে আমাদের মাঝে ফিরে আসতে পারে।
মেজর মোহাম্মদ পারভেজ বলেন, প্রতিষ্ঠানের বিদায়ী ছাত্র ছাত্রীরা যে বক্তব্য রেখেছে তাতে আমি মুগ্ধ হয়েছি। আমি আশা করি আগামী দিনে এই ছাত্র ছাত্রীরা প্রতিষ্ঠানের সুনাম অর্জন করে উচ্চ পদস্থ কর্মকর্তা রুপে পরিবার-পরিজনের সুনাম অর্জন করবে। প্রত্যেক ছেলে মেয়েদের মা-বাবা ভবিষৎ উন্নতির প্রত্যাশা করে। যেমন আমার মা-বাবাও ভবিষৎ উন্নতির কামনা করেছিলো। মাদক বিরোধী অভিযানে অংশ হিসাবে মাদককে না বলতে হবে। মাদকের নির্মল করতে সকল প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীও অভিভাবকেরা এগিয়ে আসা প্রয়োজন। অনেক ছাত্র ছাত্রীরা মাদকের কারনে খারাপের পথে ধাবিত হচ্ছে, এই পথ সকলকে পরিহার করতে হবে।
৩১ জানুয়ারী সকাল ১০ টা থেকে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন “শহিদ লেঃ মুসফিক উচ্চ বিদ্যালয়ের ” এর ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান এবং নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান শুরু হয় উক্ত অনুষ্টানটি প্রায় ৩ ঘন্টা স্থায়ী থাকে।
নুরুল আলম, খাগড়াছড়ি থেকে:
মোবা:০১৫৫৮৮৮৩০৫৫
তারিখ:৩১-১-২০১৯

About admin

Leave a Reply