Home » পার্বত্য চট্টগ্রাম » পর্যটকবাহী গাড়িতে ইয়াবা পাচার, ৪ জনকে আসামি করে মামলা

পর্যটকবাহী গাড়িতে ইয়াবা পাচার, ৪ জনকে আসামি করে মামলা

নিজস্ব প্রতিবেদক: গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের উত্তর শীলখালী মেরিন ড্রাইভ সড়কে  অভিযান চালিয়ে পর্যটকবাহী একটি বাস থেকে ৮ হাজার ইয়াবা উদ্ধার করে টেকনাফ সার্কেল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার।

ওই ঘটনায় চালক মো.  মনজিল আলম (৩৪), পিতা- আবুল কাশেম মন্ডল, সাং – আরকাটিয়া, কালাইপাড়া, থানা – ধনুট, জেলা – বগুড়া,  হেলপার মো. বকুল প্রামানিক,  পিতা- মৃত মনির উদ্দিন প্রামানিক,  সাং- বাড়োপুর, মধ্যপাড়া, ১৭ নং ওয়ার্ড, বগুড়া পৌরসভা,  বগুড়া এবং টেকনাফ  তাদের সহযোগী মো. আব্দুর রহিম (২০), পিতা- নবী হোসেন, সাং – মহেশখালীয়া পাড়া, ৫ নং ওয়ার্ড,  কক্সবাজারকে আটক করা হয়।

তবে তাদের অপর আরেক সহযোগী মো. ইসমাইল,  পিতা- লাল মিয়া, সাং – মহেশখালীয়া পাড়া, ৫ নং ওয়ার্ড, টেকনাফ,  কক্সবাজার অভিযানকালে পালিয়ে যায়।

আটক ডিলাক্স বাসটির সাথে আসামির সহযোগীদের সাথে থাকা একটি মোটর সাইকেলও জব্দ করা হয়।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ সার্কেল উপপরিদর্শক বাদী হয়ে ঘটনার সাথে সংশ্লিষ্টতায় ৪ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুসারে টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। উল্ল্যেখ, বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বিকেল ৪টায় এ অভিযান পরিচালনা করা হয়।

 

About admin

Leave a Reply