Home » পার্বত্য চট্টগ্রাম » খাগড়াছড়িতে “সাতকানিয়া লোহাগাড়া সমিতি”র আত্মপ্রকাশ

খাগড়াছড়িতে “সাতকানিয়া লোহাগাড়া সমিতি”র আত্মপ্রকাশ


নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে আত্মপ্রকাশ করেছে “সাতকানিয়া লোহাগাড়া সমিতি”। শনিবার রাত ৯ টায় শহরের অফিসার্স ক্লাব অডিটরিয়ামে সাধারণ সভা,দ্বি-বার্ষিক সম্মেলন করে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এতে “সাতকানিয়া লোহাগাড়া সমিতি” এর আহবায়ক হাজী মোস্তফা হায়দার খোকন এর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক সোলতান আহমেদ এর পরিচালনায় প্রথম অধিবেশন শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির বাজার ব্যবসায়ী নেতা হাজী জাফর উল্লাহ, হাজী লিয়াকত আলী, হাজী মৌলানা নুরুল ইসলাম, হাজী এ টি এম রাশেদ উদ্দিন, আবুল কাশেম, নুরুল আলম,শফিকুর রহমান। হাফেজ মৌলানা জুনায়েদ ফয়েজি’র কোরআন তেলাওয়াতের শেষে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনটির সদস্য সচিব মোহাম্মদ ইলিয়াছ। পরে সভাপতির বক্তব্যের মাধ্যমে আহবায়ক কমিটি বিলুপ্তি ঘোষনা করেন এবং ৭(সাত) সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন হাজী এটিএম রাশেদ উদ্দিন। ২বছর মেয়াদের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কার্য্যনির্বাহী কমিটি গঠিত হয়। এতে হাজী মোস্তফা হায়দার খোকনকে সভাপতি, মোহাম্মদ ইলিয়াছ সাধারণ সম্পাদক ও সোলতান আহমেদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে।

এছাড়াও সহ-সভাপতি- হাজী মোহাম্মদ জাহাঙ্গির আলম বাদশা,মোহাম্মদ আমির হোসেন, সহ-সা: সম্পাদক আবু তাহের, মোহাম্মদ আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক মুহাম্মদ হানিফ, দপ্তর সম্পাদক মো: নাছির আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদ আলম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: হুমায়ুন, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতি-মোহাম্মদ ওমর ফারুক, সমাজ কল্যাণ বিষয়ক মোহাম্মদ ইব্রাহিম খলিল এবং সদস্য পদে হাজী মোহাম্মদ মিজান, মোহাম্মদ আমান উল্লাহ, মোহাম্মদ নেজাম উদ্দিন, মোহাম্মদ মামুন, হাজী মোহাম্মদ শাহ আলমকে নির্বাচিত করা হয়। পরে নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে সভার সমাপ্তি করেন উপস্থিত অতিথিবৃন্দরা।

About admin

Leave a Reply