বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. জাবের ইমরান নামের এক শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চকরিয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. জাবের ইমরান (২৮) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। আগামী ১৮ ফেব্রুয়ারি তার বিয়ের দিনক্ষণ ধার্য্য ছিল। নিহত শিক্ষক  ইমরান ওই এলাকার আবদুল কাদেরের ছেলে।

মৃত্যুকালে সে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার গন্ডামারা বরঘোনা উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।বিদ্যুৎপৃষ্টে নিহত হওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন শাহারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মহসিন বাবুল।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, বিদ্যুতস্পৃষ্টে নিহত হওয়া শিক্ষক মো. জাবের ইমরানের আগামী ১৮ ফেব্রুয়ারি তার বিয়ের দিনক্ষণ ধার্য্য ছিল। বিয়ের পিঁডিতে বসার জন্য তিনি সম্প্রতি সময়ে রাঙ্গুনিয়া গন্ডামারা বরঘোনা উচ্চ বিদ্যালয় থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন। তার বিয়েকে ঘিরে পরিবার ও আত্বীয় স্বজনের মধ্যে আনন্দের কমতি ছিল না। হঠাৎ মর্মান্তিক এ দুর্ঘটনায় পরিবারসহ তার আত্বীয়রা শোকে কাতর। নিহত শিক্ষক ইমরান ঘটনার দিন সকালে বাড়িতে পানির মটরের সুইজ ঠিক করতে গিয়ে অসাবধনতা বশত: বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। তার অকাল মৃত্যুতে এলাকায় সর্বত্রে শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, দুর্ঘটনার বিষয়টি আমাকে অবহিত করেন। এটা মর্মান্তিক একটি ঘটনা। এ নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হবে বলেও তিনি জানান।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার শাহারবিল ইউনিয়নস্থ ৩নম্বর ওয়ার্ডের মধ্যমপাড়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *