Home » পার্বত্য চট্টগ্রাম » যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. ইসমাইল (৩৫) নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে চকরিয়া পৌরশহরের হাসপাতাল সড়কের এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত আসামি মো. ইসমাইল উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভংছগির শাহকাটা বাগিছাপাড়া এলাকার আবু তাহের’র ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে পৌরশহরের সরকারি হাসপাতাল সড়কের মাথায় সাজাপ্রাপ্ত পলাতক এক আসামি অবস্থান নেয়ার খবর পেয়ে ওসি’র নির্দেশে অভিযান চালানো হয়।

থানার উপপরিদর্শক (এস আই) অপু বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে মো. ইসমাইল নামের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন ধরে বিভিন্ন ছদ্মবেশে আত্মগোপনে ছিল।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য আইনে সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইসমাইলকে গ্রেফতার করতে সক্ষম হয়। সে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলো।

তিনি আরো বলেন, ২০১২ সালে চট্টগ্রামের বায়োজিত বোস্তামী থানায় হেরোইনসহ আটক হয় ধৃত আসামি ইসমাইল। ওই সময়ে তার বিরুদ্ধে জি.আর-১১/১২ মামলা দায়ের করে। উল্লেখিত মামলায় চট্টগ্রামের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত তাকে যাবজ্জীবন সাজাপ্রদান করে।

 

About admin

Leave a Reply