গুইমারা মুসলিম পাড়ায় ওয়াজ ও দোয়ার মাহফিল

নুরুল আলম: গুইমারা মুসলিম পাড়া জামে মসজিদ ও মক্তবের উদ্যোগে ১৩ ফেব্রুয়ারী ২০১৯ বুধবার বাদে আছর হতে ঈদগাহ্ মাঠ প্রাঙ্গনে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষ্যে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে।
প্রধান বক্তা, বিশিষ্ঠ ইসলামিক চিন্তাবিদ, নন্দিত মোফাস্সিরে কোরআন- হাফেজ মাওলানা মো: আনিছুর রহমান তাহেরী, দক্ষিন বাড্ডা জামে মসজিদ খতিব, গুলশান, ঢাকা।
বিশেষ বক্তা, বিশিষ্ঠ ইসলামিক চিন্তাবিদ, নন্দিত মোফাস্সিরে কোরআন- হযরত মাওলানা আলমগীর হোসাইন, খতিব খাগড়াছড়ি জেলা কারাগার জামে মসজিদ ও সেক্রেটারী, বাংলাদেশ জাতীয় মোফাস্সির পরিষদ খাগড়াছড়ি জেলা, হযরত হাফেজ মাওলানা মেরাজুল ইসলাম, ইমাম ও খতিব, আমির উদ্দিন জামে মসজিদ, ঢাকা। মাহফিলের সভাপতিত্ব করবেন হযরত মাওলানা রফিকুল ইসলাম আনসারী, খতিব গুইমারা মুসলিম পাড়া জামে মসজিদ।
উক্ত মাহফিলে আরো বহু ওলামায়ে কেরামগণ তাশরিফ আনবেন। এতে আপনারা যোগদান করে দু-জাহানের কামিয়াবী হাসিল করার জন্য মাহফিল কমিটির পক্ষ থেকে অনুরোধ করেন ।
সবাইকে মাহফিলে আমন্ত্রন জানিয়েছে, মোঃ নুরুল ইসলাম সভাপতি, মাহফিল পরিচালনা কমিটি, মোঃ সালা উদ্দিন সেক্রেটারী, মাহফিল পরিচালনা কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *