Home » আলোচিত বাংলাদেশ » খাগড়াছড়ি আবাসন প্রকল্প অসহায় মানুষের স্বপ্ন বাস্তবায়নের নতুন দিগন্ত

খাগড়াছড়ি আবাসন প্রকল্প অসহায় মানুষের স্বপ্ন বাস্তবায়নের নতুন দিগন্ত

পৌরসভার উন্নয়ন কাজের পরিদর্শন ও সমন্বয় সভা

আল-মামুন,খাগড়াছড়ি:: আন্তরিক হলেই সামগ্রিক উন্নয়নসহ সমাজের উন্নয়ন করা সম্ভব। শনিবার দুপুরে খাগড়াছড়ি পৌরসভার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন শেষে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শাহিদুল ইসলাম একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, পৌর কর্তৃপক্ষের আন্তরিকতায় এগিয়ে চলেছে খাগড়াছড়ি পৌরসভা। এর আগে বিভিন্ন প্রশাসনের নেতৃবৃন্দরা পৌর সভার আরামবাগস্থ খাগড়াছড়ি মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ, কুমিল্লাটিলার ৩ কোটি ৯৬ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত আবাসন প্রকল্পের কাজসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করে ডিসি বলেন, পৌর সভার বাস্তবায়িত আবাসন প্রকল্প সারাদেশের অন্যতম একটি প্রযেক্ট। এ আবাসন প্রকল্প অসহায় মানুষের স্বপ্ন বাস্তবায়নের নতুন দিগন্ত বলে তিনি মন্তব্য করেন।

খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম বলেন, ৫ম ও ৬ষ্ঠ পৌর পর্ষদের সময়ে এ পর্যন্ত প্রায় ১শ ৪৪ কোটি টাকার উন্নয়ন হয়েছে। নাগরিক সেবা নিশ্চিত করে পৌরবাসীর সেবা দিতে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে খাগড়াছড়ি পৌরসভা।

মেয়র মো: রফিকুল আলমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মো: আহমার উজ্জামান, খাগড়াছড়ির জেলা অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউসার হোসেনসহ জেলা প্রশাসন,পৌর প্রশাসনসহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে খাগড়াছড়ি পৌর কনফারেন্স কক্ষে ইউজিআইআইপি-থ্রী, টিএলসিসির প্রকল্পের নগর সমন্বয় কমিটির সভায় অংশ নেয় নেতৃবৃন্দরা।

About admin

Leave a Reply